বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কুপিয়ে খুন করা হল তৃণমূল কংগ্রেস কর্মীকে, নির্বাচনের আবহে রক্তাক্ত মুর্শিদাবাদ
হরিহরপাড়ায় কুপিয়ে খুন তৃণমূল কংগ্রেস কর্মীকে। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
হরিহরপাড়ায় কুপিয়ে খুন তৃণমূল কংগ্রেস কর্মীকে। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

কুপিয়ে খুন করা হল তৃণমূল কংগ্রেস কর্মীকে, নির্বাচনের আবহে রক্তাক্ত মুর্শিদাবাদ

  • তার জেরেই এই খুন কিনা তা এখনও জানা যায়নি।

মঙ্গলবার কংগ্রেস কর্মীর মৃত্যু হয়েছিল বোমাবাজিতে। ঘটনাস্থল ছিল মুর্শিদাবাদ। তার রেশ কাটতে না কাটতেই ফের খুন মুর্শিদাবাদে। বিধানসভা নির্বাচনের আবহে মঙ্গলবার রাতে হরিহরপাড়ায় কুপিয়ে খুন করা হল এক তৃণমূল কংগ্রেস কর্মীকে। আর তার জেরে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। এমনকী কুপিয়ে খুনের খবর প্রকাশ্যে আসায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে হরিহরপাড়া থানার চোঁয়া গ্রাম পঞ্চায়েতের পাড়াগ্রাম এলাকার উদ্ধার হয় বাদল ঘোষ (‌৪৬)‌ নামে এক তৃণমূল কংগ্রেস কর্মীর রক্তাক্ত মৃতদেহ। তাঁকে কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ। তবে তাঁর সঙ্গে এলাকারই আর একজনের জমি সংক্রান্ত বিবাদ চলছিল। তার জেরেই এই খুন কিনা তা এখনও জানা যায়নি। আবার অনেকে এটাকে রাজনৈতিক খুন বলেই তুলে ধরছেন।

পুলিশ সূত্রে খবর, কী কারণে খুন তা নিয়ে এখনও ধন্দ রয়েছে। তবে প্রতিবেশী সনাতন ঘোষের জমি নিয়ে বিবাদ চলছিল। তার জেরেই এই খুন বলে মৃতের পরিবারের দাবি। মঙ্গলবার রাতে বাদল ঘোষ সাইকেলে করে বাড়ি ফিরছিল। গ্রামে ঢোকার আগে তার সাইকেল দাঁড় করিয়ে দেওয়া হয়। তারপর একের পর এক কোপ মারা হয় তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাদলের। ধারালো অস্ত্রের কোপে তার মাথা দেহ থেকে আলাদা হয়ে যায়। খুনের পর বোমাবাজিও করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হরিহরপাড়া থানার পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

বন্ধ করুন