বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দুর্গ সামলে ‘অ্যাটাকিং’ খেলার লক্ষ্য? বিজেপিতে যোগ এটিকে মোহনবাগানের গোলকিপারের
অমিত শাহের সঙ্গে অরিন্দম ভট্টাচার্য। (ছবি সৌজন্য ফেসবুক)
অমিত শাহের সঙ্গে অরিন্দম ভট্টাচার্য। (ছবি সৌজন্য ফেসবুক)

দুর্গ সামলে ‘অ্যাটাকিং’ খেলার লক্ষ্য? বিজেপিতে যোগ এটিকে মোহনবাগানের গোলকিপারের

  • মিঠুন চক্রবর্তীর হাত থেকে গেরুয়া পতাকা তুলে নেন এটিকে মোহনবাগানের অধিনায়ক অরিন্দম।

নীলবাড়ি দখলের লড়াইয়ে কোমর বেঁধে নেমেছে গেরুয়া শিবির। বাংলার মাটিতে দলের ভীত পোক্ত করতে বরাবরই চেষ্টা চালিয়ে যাচ্ছে বিজেপি। সেজন্য নতুন মুখদের পাশাপাশি অন্যান্য দলের নেতাদেরও ঘরে তুলে নিচ্ছে তাঁরা। এবার সেই সারিতে যোগ হলেন এটিকে মোহনবাগানের ফুটবল তারকাও।

শনিবার হেস্টিংসের বিজেপি দফতরে দলের নেতা তথা অভিনেতা মিঠুন চক্রবর্তীর হাত ধরে বিজেপিতে যোগদান করেন ফুটবলার অরিন্দম ভট্টাচার্য। এই যোগদান অনুষ্ঠানে তাঁদের সঙ্গে উপস্থিত ছিলেন অমিত মালবিয়াও।

৩১ বছরের গোলরক্ষক অরিন্দম খড়দহে সূর্য সেন স্পোর্টিং ক্লাবের হয়ে ফুটবল খেলতেন। ২০০৬ সালে তিনি এসএআই সিনিয়র দলে যোগ দিয়েছিলেন। সেখানে দু'বছর থেকে পরে চার্চিল ব্রাদার্সে যোগ দিয়েছিন। ২০০৪ সালে অনুষ্ঠিত একটি টুর্নামেন্টে তিনি সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছিলেন।

২০১৪ সালের ৩০ অক্টোবর অরিন্দমের এফসি পুণে সিটির হয়ে আইএসএলে অভিষেক ঘটে। ২০১৪ সালে সল্টলেক স্টেডিয়ামে অ্যাটলেটিকো ডি কলকাতার (তৎকালীন) বিপক্ষে খেলতে গিয়ে ম্যাচের ৭৮ মিনিটে জন গুসেনসের সঙ্গে ধাক্কা লাগে অরিন্দমের। ঘটনার জেরে পাঁজরের নিচে ও পেশিতে গুরুতর আঘাত পেয়েছিলেন অরিন্দম। ২০১৮ সালে তিনি এটিকেতে যোগদান করেন।

বন্ধ করুন