বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বীরভূমে বিজেপি প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ, তৃণমূল বলছে ,'নাটক'
বিজেপি প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ (প্রতীকী ছবি)
বিজেপি প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ (প্রতীকী ছবি)

বীরভূমে বিজেপি প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ, তৃণমূল বলছে ,'নাটক'

  • প্রচারে বেরিয়েছিলেন বিজেপি প্রার্থী প্রিয়া সাহা। ফেরার পথে হামলার অভিযোগ

গত কয়েকদিন ধরে বীরভূমে বিজেপির প্রচার কর্মসূচিতে বাধা দেওয়ার অভিযোগ উঠছে তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির দাবি শনিবার প্রচারে বেরিয়েছিলেন সাঁইথিয়ার বিজেপি প্রার্থী প্রিয়া সাহা। সিউড়ি ২ নম্বর অঞ্চলের কোমা এলাকায় প্রচারে গিয়েছিলেন তিনি। ফেরার পথে গাংটে গ্রামের কাছে তাঁর প্রচার গাড়িতে হামলা চলে বলে অভিযোগ।তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলে সরব বিজেপি নেতৃত্ব।

প্রার্থীর অভিযোগ, 'আচমকাই কয়েকজন লোক ইট পাথর নিয়ে আমাদের উপর হামলা চালায়।আমার একটা গাড়ি ওরা ভেঙেছে। দুটো মোটর বাইকেও ভাঙচুর করেছে।' এলাকায় বোমাবাজি করা হয় বলেও বিজেপির অভিযোগ। পুলিশের সামনেই গাড়ি ভাঙচুর ও বোমাবাজি হয়েছে বলে বিজেপির অভিযোগ। এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়ায়।বিজেপির অভিযোগ, গাড়ির কাঁচ ভাঙা হয়েছে। বাইকগুলিও যথেষ্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। বিজেপি প্রার্থীর দাবি নিরাপত্তার কোথাও কোনও ব্যবস্থা করা হচ্ছে না।

এদিকে গোটা ঘটনাকে ঘিরে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে উঠেছে। তৃণমূলের দাবি এই ঘটনার সঙ্গে দলের কেউ যুক্ত নন। তৃণমূলের জেলা সহ সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন, ‘গোটাটাই নাটক করছেন বিজেপি প্রার্থী। ওদের পায়ের তলায় মাটি নেই। সেকারণে সাজিয়ে গুছিয়ে এইসব নাটক করছেন’। এদিকে পুলিশ প্রশাসন গোটা ঘটনা খতিয়ে দেখছে। তবে বিজেপি নেতৃত্বের অভিযোগ, এই ধরনের হামলা এটাই প্রথম নয়। সম্প্রতি বিজেপির একাধিক প্রার্থীর প্রচারে নানাভাবে হামলা চালানো হয়েছে। এনিয়ে থানার সামনে ধরনাতেও বসেছেন বিজেপির নেতা কর্মীরা। তারপরেও অবস্থার কোনও পরিবর্তন হয়নি। 

বন্ধ করুন