বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ফের রাজনৈতিক হিংসা, বারাসতে বিজেপি কর্মীর বাড়িতে 'হামলা'

ভোটের ফলাফল বের হতেই ফের শুরু হয়েছে রাজনৈতিক হিংসার ঘটনা। বিজেপির ভরাডুবির পরেই বিজেপিকে নিশানা করে একের পর এক আক্রমণ শানানো হচ্ছে বলে অভিযোগ। এনিয়ে ইতিমধ্যেই সরব হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু তবুও কমছে না এই হামলার অভিযোগ।

বারাসাত শালবাগান এলাকায় এক বিজেপি সমর্থকের বাড়িতে হামলা। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতৃত্ব। তবে ওই  পরিবারের সদস্যদের দাবি, দিনের বেলা হামলা চালানো হয়েছে।বোম আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালানো হয়।বাড়ি লক্ষ্য করে বোমা বাজি হয়েছে। বাড়িতে ঢুকে বাইক ভাঙচুর করে বলেও অভিযোগ। বাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয়। ইটের আঘাতে জানালার কাঁচ ভেঙে যায়। এনিয়ে ব্যাপক আতঙ্ক ছড়ায় এলাকায়। ঘটনার পর থেকেই বাড়ির পুরুষ সদস্য অন্যত্র রয়েছেন। বাড়িতে এলে খুন করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। বিজেপি করার জন্যই  তাদের উপর এই হামলা চালানো হয়েছে। অভিযোগ তুলেছেন ওই পরিবারের সদস্যরা।

তবে তৃণমূল নেতৃত্ব অভিযোগ অস্বীকার করেছেন। তাঁদের দাবি এই ধরণের কোনও ঘটনার সঙ্গে তাঁদের কেউ যুক্ত নন। আগে ওই পরিবারটি সিপিএম করত। তবে বর্তমানে শালবাগান এলাকা অনেকটাই শান্ত। মিথ্যা অভিযোগ করা হচ্ছে। দাবি তৃণমূল নেতৃত্বের। 

 

বন্ধ করুন