বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ৩১ জানুয়ারি শাহি সভায় বিজেপি–তে যোগ দিচ্ছেন তৃণমূল থেকে বহিষ্কৃত বৈশালী ডালমিয়া
বালির বিধায়ক বৈশালী ডালমিয়া। ফাইল ছবি
বালির বিধায়ক বৈশালী ডালমিয়া। ফাইল ছবি

৩১ জানুয়ারি শাহি সভায় বিজেপি–তে যোগ দিচ্ছেন তৃণমূল থেকে বহিষ্কৃত বৈশালী ডালমিয়া

  • আগামীকাল রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ৩০ ও ৩১ তারিখ নানা কর্মসূচি রয়েছে তাঁর।

তৃণমূল থেকে বহিষ্কৃত বালির বিধায়ক বৈশালী ডালমিয়া যোগ দিচ্ছেন বিজেপি–তে। তাঁর ঘনিষ্ঠ মহল থেকে এমনই জানানো হয়েছে। জানা গিয়েছে, ৩১ জানুয়ারি, রবিবার অমিত শাহর সভা থেকে বিজেপি–র পতাকা হাতে তুলে নেবেন বৈশালী। আগামীকাল রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ৩০ ও ৩১ তারিখ নানা কর্মসূচি রয়েছে তাঁর। আর ৩১ তারিখের জনসভায় অমিত শাহর হাত ধরেই বিজেপি–তে যেতে চলেছেন তিনি। এমনই খবর সূত্র মারফত।

গত ২২ জানুয়ারি দলবিরোধী মন্তব্য করার দায়ে তৃণমূল থেকে বহিষ্কার করা হয়েছিল বৈশালী ডালমিয়াকে। তিনি সংবাদমাধ্যমকে বলছিলেন, ‘‌আমিও ধৈর্য্য ধরে দলে আছি। কতদিন ধৈর্য্য ধরবে আমি জানি না।’‌ বিজেপি–তে যাবেন কিনা জানতে চাওয়া হল তখন তিনি জানিয়েছিলেন যে এখনও তিনি এ ব্যাপারে সিদ্ধান্ত নেননি। অবশেষে তিনি সিদ্ধান্ত নিলেন বলেই মনে করা হচ্ছে। যদিও এ নিয়ে প্রকাশ্যে এখনও কোনও মন্তব্য করেননি বালির বিধায়ক।

লক্ষ্মীরতন শুক্লা ও রাজীব বন্দ্যোপাধ্যায় মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেওয়ার পর বৈশালী অভিযোগ করে বলেছিলেন, ‘একে একে দক্ষ প্রশাসক দল থেকে বিমুখ হয়ে চলে যাচ্ছে। দলে কিছু উইপোকা আছে। কিছু মানুষ অকারণে লোকজনকে জ্বালাতন করেন।’‌ তারও আগে একইভাবে মন্ত্রিত্ব, বিধায়ক পদ ছেড়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহয়ের হাত ধরেই বিজেপি–তে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। এবার কি সেই একই পথে হাঁটতে চলেছেন বৈশালী ডালমিয়া। এই উত্তর মিলবে আগামী ৩১ জানুয়ারি।

বন্ধ করুন