বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > 'মমতার অনুপ্রেরণায় কয়লা চুরি' , কত টাকার 'লেনদেন'? জানালেন বাবুল সুপ্রিয়
বাবুল সুপ্রিয়। (ফাইল ছবি, সমীর জানা/হিন্দুস্তান টাইমস)
বাবুল সুপ্রিয়। (ফাইল ছবি, সমীর জানা/হিন্দুস্তান টাইমস)

'মমতার অনুপ্রেরণায় কয়লা চুরি' , কত টাকার 'লেনদেন'? জানালেন বাবুল সুপ্রিয়

  • এমন কাউকে চিনি না। কয়লা কেলেঙ্কারিতে অভিযুক্ত বিনয় মিশ্র প্রসঙ্গে আগেই জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো 

বৃহস্পতিবার তৃণমূল সুপ্রিমো সংবাদ মাধ্যমের সামনে জানিয়েছিলেন বিনয় মিশ্রকে তিনি চেনেন না। তার ২৪ ঘণ্টার মধ্যেই  বাংলার কয়লা বলয়ে দাঁড়িয়ে ফের কয়লা কেলেঙ্কারি প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। বাবুল সুপ্রিয় বলেন, ‘এটাও হতে পারে বিনয় মিশ্র হয়তো পুরোটাই ভাইপোকে দিতেন। দিদি হয়তো জানতেন না। তবে এসব মিথ্যা কথা।২০১৮ সালেই লালা, বিনয় মিশ্র, অনুপ মাঝির কথা বলেছিলাম। তখন বলেছিলাম মাসে ১৭ কোটি টাকা যায়। এখন শুনছি সেটা বেড়ে ২২-২৩ কোটি নাকি হয়েছে’।

কেন্দ্রীয় মন্ত্রী বলেন, ‘তৃণমূল কংগ্রেস সংগঠিতভাবে কয়লা চুরি করে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নাকের ডগায় হয়। তাঁর অনুপ্রেরণায় হয়। করে তাঁর ভাইপো। সবাই জানে।যেসব কয়লা মাফিয়া ধরা পড়ছে সব আসানসোল থেকে হচ্ছে। ২০ দিন মাত্র আর বাকি আছে। এরপর সব শেষ’। তিনি বলেন, ‘সহজে ভোট লুঠ করার জন্য বামেরা ছোট ছোট গ্রাম তৈরি করত।বামফ্রন্টরা ভাবছে জেএনইউর গুণ্ডামির মডেল এখানে নিয়ে আসবে। সেটা হবে না। এখানে লাল, সবুজ কিছুই হবে না। এখানে পদ্মই ফুটবে’।

অনুব্রত মণ্ডল প্রসঙ্গে তিনি বলেন, ‘কে এই অনুব্রত মণ্ডল?’ বিজেপি সূত্রে খবর, জামুরিয়ার হিজলপাড়া গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায়  বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে তিনি এদিন প্রচার করেন। বাম ও তৃণমূলের বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন তিনি। এদিন রীতিমতো বাজনা বাজিয়ে মিছিল করেন বাবুল সুপ্রিয়। তাঁর মিছিলে কচিকাঁচাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। 

বন্ধ করুন