বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > স্বাধীনতার ১০০ বছরে দেশকে পথ দেখাবে বাংলা, ব্রিগেডে স্বপ্ন দেখালেন মোদী
রবিবার ব্রিগেডে নরেন্দ্র মোদী
রবিবার ব্রিগেডে নরেন্দ্র মোদী

স্বাধীনতার ১০০ বছরে দেশকে পথ দেখাবে বাংলা, ব্রিগেডে স্বপ্ন দেখালেন মোদী

  • প্রধানমন্ত্রীর কথায়, ‘দেশের মতো বাংলার উন্নয়নেও আগামী ২৫ বছর খুব গুরুত্বপূর্ণ। সেই ২৫ বছরের প্রথম ধাপ এই বিধানসভা নির্বাচন। আগামী ৫ বছরে বাংলার উন্নয়ন আগামী ২৫ বছরের উন্নয়নেক ভিত্তিভূমি তৈরি করবে।

স্বাধীনতার ১০০ বছরে দেশকে পথ দেখাবে বাংলা। রবিবার বিজেপির ব্রিগেড সমাবেশে এমনই স্বপ্ন দেখালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন তিনি বলেন, বাংলায় সব আছে। শুধু পরিষ্কার মনোবৃত্তি নিয়ে এগিয়ে যাওয়া দরকার।

এদিন মোদী বলেন, ‘স্বাধীনতার পর গত ৭৫ বছরে বাংলা অনেক কিছু হারিয়েছে। বাংলার থেকে অনেক কিছু ছিনিয়ে নেওয়া হয়েছে। আমি কথা দিচ্ছি, বাংলা এই সময়ে যা যা হারিয়েছে আমরা সব ফেরত দেব’। 

প্রধানমন্ত্রীর কথায়, ‘দেশের মতো বাংলার উন্নয়নেও আগামী ২৫ বছর খুব গুরুত্বপূর্ণ। সেই ২৫ বছরের প্রথম ধাপ এই বিধানসভা নির্বাচন। আগামী ৫ বছরে বাংলার উন্নয়ন আগামী ২৫ বছরের উন্নয়নেক ভিত্তিভূমি তৈরি করবে। তাই এবার আপনারা শুধু বাংলায় সরকার গঠনের জন্য ভোট দেবেন না, বাংলাকে উন্নয়নের নতুন শিখরে নিয়ে যাওয়ার জন্য ভোট দেবেন’। 

মোদীর স্বপ্ন, ‘২০৪৭ সালে যখন দেশ স্বাধীনতার ১০০ বছর পালন করবে, তখন বাংলা গোটা দেশকে এগিয়ে নিয়ে যাবে। বাংলায় স্পোর্টস থেকে এক্সপোর্ট, টি থেকে ট্যুরিজম, মাছ হোক বা ভাত, পশ্চিমবঙ্গের মাটি ও সমুদ্রে সব রয়েছে। শুধু পরিষ্কার মনে এগিয়ে যেতে হবে। এখানে বিজেপির সরকার প্রতিষ্ঠিত হলে সেই মনোভাব নিয়েই এগোবে’।

এদিনের সভা থেকে রাজ্যের উন্নয়নে আসল পরিবর্তনের ডাক দেন প্রধানমন্ত্রী। সঙ্গে বলেন, তৃণমূলের খেল খতম।

 

বন্ধ করুন