বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > অনুব্রতের বিরুদ্ধে এবার কমিশনে খুনের অভিযোগ আনল বিজেপি

ভোটের মুখে এবার বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ ঠুকল বিজেপি কর্মীরা। অনুব্রত ও তাঁর লোকজনদের বিরুদ্ধে ঠাণ্ডা মাথায় খুন করার অভিযোগ করল বিজেপি। লিখিতভাবে সেই অভিযোগ কমিশনে জমাও পড়েছে। এই প্রথম অনুব্রতের বিরুদ্ধে খুনের অভিযোগ এল।

অভিযোগপত্রে নাম করে বিজেপি কর্মীরা জানিয়েছেন, বাপী অঙ্কুরে নামে তাদের একজন সক্রিয় কর্মীকে তৃণমূলের গুণ্ডারা খুন করেছে। বাপী বিজেপির মতাদর্শে বিশ্বাস করত বলেই তাঁকে খুন করা হয়েছে। এই ধরনের ঘটনা আসলে গণতন্ত্রের কণ্ঠরোধ করা ছাড়া আর কিছুই নয় বলেই বিজেপির দাবি।

বিজেপির তরফে লিখিত অভিযোগে জানানো হয়েছে, বীরভূমের বিজেপি সভাপতি অনুব্রত মণ্ডলের নেতৃত্বে ফজলুর রহমান, দুলাল রায়, মজিউর রহমান, শেখ সৌকর, একে নাজিররা নিহত বিজেপি কর্মীর বাবা নির্মল অঙ্কুরেকে ভয় দেখাতো। নির্মলবাবু পুলিশে অভিযোগ জানাতে চাইছিলেন। তিনি যাতে অভিযোগ না জানাতে পারেন সেজন্য তাঁকে ভয় দেখানো হত। বিজেপি কর্মীদের অভিযোগ, তৃণমূলের বিরুদ্ধে অসন্তোষ জানানোর কোন জায়গা নেই্। নির্বাচন কমিশন যাতে ওই সব তৃণমূল নেতার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়, সেই আর্জি জানিয়েছেন বিজেপি নেতারা।

এর আগে ২০১৬ সালের নির্বাচনেও অনুব্রতের বিরুদ্ধে বিরোধীদের ভয় দেখানোর অভিযোগ উঠেছিল। নির্বাচন কমিশনের তরফে তখন ২৪ ঘণ্টা কড়া নজরদারির ব্যবস্থা করা হয়।

 

বন্ধ করুন