বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‌সিপিএম কর্মীদের টাকা দিয়ে বিজেপি নির্বাচনী এজেন্ট করেছে, দাবি তৃণমূল প্রার্থীর
মন্টুরাম পাখিরা। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
মন্টুরাম পাখিরা। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

‌সিপিএম কর্মীদের টাকা দিয়ে বিজেপি নির্বাচনী এজেন্ট করেছে, দাবি তৃণমূল প্রার্থীর

  • আমজনতার সঙ্গে দাঁড়িয়েই ভোট দেন মন্টুরাম।

সিপিএম কর্মীদের টাকা দিয়ে বিজেপি নির্বাচনী এজেন্ট করেছে। বৃহস্পতিবার এমনই বিস্ফোরক অভিযোগ করলেন কাকদ্বীপের তৃণমূল প্রার্থী তথা রাজ্যের বিদায়ী মন্ত্রী মন্টুরাম পাখিরা। ভোটগ্রহণের দিন রাজ্যের মন্ত্রীর এই বক্তব্য রাজনৈতিক দিক থেকে তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

বৃহস্পতিবার ভোট দিয়ে বেরিয়ে এসে বিজেপিকে কাঠগড়ায় তুলে কাকদ্বীপের তৃণমূল প্রার্থী বলেন, 'এখানে শান্তিপূর্ণ ভোট হয়েছে। যারা (পড়ুন বিজেপি) সিপিএমের উপর নির্ভর করছে, যাদের নিজস্ব কোনও সংগঠন নেই। তারা পয়সা দিয়ে সিপিএমের কর্মীদের এজেন্ট করেছে। সংগঠন তৈরি না করেই তারা ভোটের ময়দানে নেমে পড়েছে। আমাদের দলের কর্মীরা সংগঠিত হয়েই ভোটের ময়দানে কাজ করছে।

সম্প্রতি এলাকার তৃণমূলের এক যুব নেতাকে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই প্রসঙ্গে কাকদ্বীপের তৃণমূল প্রার্থী বলেন, ‘এটা সম্পূর্ণ অসাংবিধানিক কাজ। এই বিষয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছি।’

বৃহস্পতিবার বিকেলে কাকদ্বীপের ১৫৯ নম্বর বুথে ভোট দিতে আসেন মন্টুরাম পাখিরা। লম্বা লাইন দেখে তিনি নিজেই লাইনে দাঁড়িয়ে পড়েন। আর পাঁচজনের মতোই লাইনে দাঁড়িয়েই ভোট দেন। এবারে কাকদ্বীপে মন্টুরাম বিরুদ্ধে বিজেপির টিকিটে দাঁড়িয়েছেন দীপঙ্কর জানা।

বন্ধ করুন