বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‌বিজেপি প্রার্থীরা প্রচারে বেরিয়ে টাকা ছড়াচ্ছে, অভিযোগ মহুয়ার
তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র 
তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র 

‌বিজেপি প্রার্থীরা প্রচারে বেরিয়ে টাকা ছড়াচ্ছে, অভিযোগ মহুয়ার

  • ভিডিওতে দেখা যাচ্ছে, বিজেপি প্রার্থীর সামনেই তাঁর অনুগামীরা টাকা দিচ্ছেন বাড়ির লোককে।টাকা দেওয়ার সময়ে ওই অনুগামী বিজেপি প্রার্থীকে ভোট দিতে প্রভাবিত করছেন বলে দেখা গিয়েছে।

বিজেপির বিরুদ্ধে ভোটে টাকা ছড়ানোর অভিযোগ করেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।এবার ওই অভিযোগের প্রেক্ষিতে ভিডিও পোস্ট করে বিজেপিকে কাঠগড়ায় তুললেন কৃ্ষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। কৃষ্ণনগরের সাংসদের অভিযোগ, ‘বিজেপি প্রার্থীরা প্রচারে বেরিয়ে টাকা ছড়াচ্ছে।এই ভিডিও যদি সত্যি হয়, তাহলে চমকে দেওয়ার মতো ভিডিও। রানাঘাট দক্ষিণের বিজেপি প্রার্থী মুকুটমণি অধিকারী ও তাঁর অনুগামীরা বাড়ি বাড়ি গিয়ে টাকা বিলি করছেন।এটাই ঘর ঘর মোদীর যথার্থ সারমর্ম’।

তৃণমূল সাংসদের পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, বিজেপি প্রার্থীর সামনেই তাঁর অনুগামীরা টাকা দিচ্ছেন বাড়ির লোককে। টাকা দেওয়ার সময়ে ওই অনুগামী বিজেপি প্রার্থীকে ভোট দিতে প্রভাবিত করছেন বলে দেখা গিয়েছে। পোস্টের পর এই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। প্রশ্ন উঠতে শুরু করে, তৃণমূল নেত্রী যে অভিযোগ এতদিন করে এসেছেন তা কী তাহলে সত্যি। এই প্রসঙ্গে রাণাঘাট দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থীর সাফাই, হাত খরচের জন্য টাকা দিতেই পারে। যদিও রাজ্য বিজেপির দাবি, ভিডিওটি ফেক।

এর আগে ঝাড়গ্রামে এই একই ধরনের অভিযোগ উঠেছিল। ঝাড়গ্রামের বিজেপি প্রার্থীর অনুগামীদের বিরুদ্ধে ভোটের আগের দিন টাকা বিলি করার অভিযোগ ওঠে।সেই ভিডিওটি প্রকাশ্যে চলে আসে। এরপর প্রকাশ্যে সভায় দাঁড়িয়ে তৃণমূল নেত্রী নিজেও বিজেপির বিরুদ্ধে টাকা ছড়ানোর অভিযোগ তোলেন।এ কাধিক সভায় দাঁড়িয়ে তাঁকে বলতে শোনা যায়, বিজেপি টাকা দিলে নিয়ে নিন। জানবেন, ওটা আমার আপনার টাকা।আর টাকা নিয়ে বিজেপিকে ভোটের খাতায় খরচা করে দিন।

বন্ধ করুন