বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ঝাড়গ্রামের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে ভোটের বিনিময়ে টাকার প্রস্তাব দেওয়ার অভিযোগ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ঝাড়গ্রামের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে ভোটের বিনিময়ে টাকার প্রস্তাব দেওয়ার অভিযোগ

  • তৃণমূলের দাবি, মঙ্গলবার প্রচারে বেরিয়ে সুখময় শতপথি বলেছেন, ‘ভোটের আগের দিন আসবি, দিয়ে দিমু খরচা।’

এবার বিজেপি প্রার্থীর বিরুদ্ধে টাকার বিনিময়ে ভোট কেনার অভিযোগ তুলল তৃণমূল। ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী তথা জেলা বিজেপি সভাপতি সুখময় শতপথির বিরুদ্ধে এই অভিযোগ তুলেছে শাসকদল। তাদের দাবি, মঙ্গলবার প্রচারে বেরিয়ে ভোটারদের টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন সুখময়বাবু। অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি প্রার্থী।

ঝাড়গ্রামে এবার হাই ভোল্টেজ লড়াই। একদিকে প্রার্থী জেলা বিজেপি সভাপতি, অন্যদিকে জনপ্রিয় অভিনেত্রী বিরবাহা হাঁসদা। পাশাপাশি রয়েছেন DYFI নেত্রী মধুজা সেনরায়। জঙ্গলমহলের এই আসনে লোকসভা ভোটের নিরিখে এগিয়ে বিজেপি। কিন্তু তাতে হাত গুটিয়ে বসে থাকতে নারাজ তারা। তাই বলে ভোটের বিনিময়ে টাকার অভিযোগ। 

তৃণমূলের দাবি, মঙ্গলবার প্রচারে বেরিয়ে সুখময় শতপথি বলেছেন, ‘ভোটের আগের দিন আসবি, দিয়ে দিমু খরচা।’ সেই ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল হয়েছে কিন্তু অভিযোগ মানতে নারাজ সুখময়বাবু। 

তিনি বলেন, ‘আমার প্রচারে কে কাকে টাকা দেওয়ার কথা বলেছে তা আমার জানা নেই। আমি কাউকে ভোট দেওয়ার জন্য প্রভাবিত করিনি।’ যদিও তৃণমূল প্রার্থী বিরবাহা হাঁসদা বলেন, ‘বিজেপির পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। তাই টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছে তারা।’

 

বন্ধ করুন