বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নানুরে বিজেপি প্রার্থীর গাড়িতে ‘ভাঙচুর’, তৃণমূলের দিকে অভিযোগের তির
 বিজেপি প্রার্থীর গাড়ি ভাঙচুরের অভিযোগ (নিজস্ব চিত্র)
 বিজেপি প্রার্থীর গাড়ি ভাঙচুরের অভিযোগ (নিজস্ব চিত্র)

নানুরে বিজেপি প্রার্থীর গাড়িতে ‘ভাঙচুর’, তৃণমূলের দিকে অভিযোগের তির

  •  বিজেপি প্রার্থীর গাড়ির অধিকাংশ কাঁচই ভেঙে দেওয়া হয়েছে

বীরভূমের নানুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তারকেশ্বর সাহা। তাঁর গাড়িতেই ব্যাপক ভাঙচুরের অভিযোগ। একেবারে ভেঙে গুড়িয়ে দেওয়া হয় তাঁর গাড়ির কাঁচ। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে তিনি অভিযোগের আঙুল তুলেছেন। এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঠিক কী হয়েছিল এদিন? বিজেপি প্রার্থী তারকেশ্বর সাহার অভিযোগ,আমাদের এজেন্টকে ওরা বের করে দিয়েছিল। এজেন্টকে বসাতে গিয়েছিলাম আমি। সেই সময় আমার গাড়িতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ভাঙচুর করে। আমার লোকজনকেও ওরা মারধর করেছে। পুরোটাই ঘটেছে প্রশাসনের সহযোগিতায়। ওরা যখন আমার গাড়ি ভাঙচুর করে তখন প্রশাসন নিরব দর্শকের ভূমিকা পালন করে। কমিশন আজ কী করছে? সাধারণ মানুষ আজ কী করবে? প্রায় ৩০০জন হার্মাদ এদিন ছিল। পুলিশ, প্রশাসন কোনও বাধা দেয়নি। তাঁর শরীরেও ইটের আঘাত লেগেছে বলে অভিযোগ তুলেছেন বিজেপি প্রার্থী।

 

গোটা ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। বিজেপির দাবি একেবারে পরিকল্পিতভাবে এদিন হামলা চালানো হয়। পুলিশ প্রশাসন দাঁড়িয়ে দাঁড়িয়ে সব দেখেছে। কিন্তু তারা কোনও ব্যবস্থা নেয়নি। মূলত ভোটের দিন বাসিন্দাদের মধ্যে আতঙ্কের পরিবেশ তৈরির জন্য এটা করা হয়েছে। তবে এই সন্ত্রাস করে বিশেষ কিছু হবে না। মানুষই ভোটের মাধ্যমে এর জবাব দেবেন। তবে হামলার অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের দাবি এই ঘটনার সঙ্গে দলের কেউ যুক্ত নন। অন্যদিকে গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। 

 

বন্ধ করুন