বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > প্রার্থীতালিকা ঘোষণা করেই অস্বস্তিতে BJP, লড়তে চাই না, জানালেন তারকা প্রার্থী
EDS PLS TAKE NOTE OF THIS PTI PICK OF THE DAY:::: New Delhi: Prime Minister Narendra Modi chairs BJP's Central Election Committee (CEC) meeting, in New Delhi, Saturday, March 13, 2021. Union Home Minister Amit Shah and BJP National President JP Nadda are also seen. (PTI Photo/Arun Sharma)
(PTI03_13_2021_000143A)(PTI03_13_2021_000159A) (PTI)
EDS PLS TAKE NOTE OF THIS PTI PICK OF THE DAY:::: New Delhi: Prime Minister Narendra Modi chairs BJP's Central Election Committee (CEC) meeting, in New Delhi, Saturday, March 13, 2021. Union Home Minister Amit Shah and BJP National President JP Nadda are also seen. (PTI Photo/Arun Sharma) (PTI03_13_2021_000143A)(PTI03_13_2021_000159A) (PTI)

প্রার্থীতালিকা ঘোষণা করেই অস্বস্তিতে BJP, লড়তে চাই না, জানালেন তারকা প্রার্থী

  • রবিবার প্রার্থীতালিকা ঘোষণার প্রায় সঙ্গে সঙ্গে রন্তিদেববাবু সংবাদমাধ্যমকে জানান, ‘আমার ভোটে লড়াই করার কোনও ইচ্ছা নেই। আমি টিভিতে দেখলাম আমি না কি প্রার্থী'।

তৃতীয় ও চতুর্থদফার প্রার্থীতালিকা ঘোষণার কয়েক মিনিটের মধ্যে অস্বস্তিতে বিজেপি শিবির। ভোটে লড়তে আগ্রহী নন বলে জানিয়ে দিলেন হাওড়া দক্ষিণের প্রার্থী রন্তিদেব সেনগুপ্ত। যা নিয়ে চরম অস্বস্তি ছড়িয়েছে বিজেপির অন্দরে। 

রবিবার প্রার্থীতালিকা ঘোষণার প্রায় সঙ্গে সঙ্গে রন্তিদেববাবু সংবাদমাধ্যমকে জানান, ‘আমার ভোটে লড়াই করার কোনও ইচ্ছা নেই। আমি টিভিতে দেখলাম আমি না কি প্রার্থী। আমাকে দলের তরফে কেউ এব্যাপারে কিছু জিজ্ঞাসা করেনি। আমিও দলের কাছে কখনও প্রার্থী হওয়ার ইচ্ছাপ্রকাশ করিনি। আমি ভোটে লড়ার বদলে ভোট প্রচারে থাকতে চাই। আমি দলকে বলবো একজন ভাল প্রার্থীকে বেছে নিন।’

রন্তিদেববাবুর এহেন মন্তব্যে অস্বস্তি ছড়িয়েছে বিজেপির অন্দরে। বেশ কয়েকবছর আগে বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। তবে রাজ্য বিজেপি নেতৃত্বের থেকে তাঁর RSS নেতাদের সঙ্গে ঘনিষ্ঠতা বেশি। বিজেপির বুদ্ধিজীবী সেলের আহ্বায়ক তিনি। দলের শৃঙ্খলা ভেঙে তিনি তাঁর অনিচ্ছার কথা জানিয়েছেন তিনি। 

 

বন্ধ করুন