বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভবানীপুরে রুদ্রনীলের ওপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
ভোটপ্রচারে রুদ্রনীল ঘোষ। (PTI)
ভোটপ্রচারে রুদ্রনীল ঘোষ। (PTI)

ভবানীপুরে রুদ্রনীলের ওপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • রুদ্রনীলবাবু জানিয়েছেন, ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন একাধিক পুলিশকর্মী। তারা দুষ্কৃতীদের বাধা দেওয়ার পরিবর্তে তাঁকেই সেখান থেকে সরে যেতে বলেন।

ভোটপ্রচারে বেরিয়ে হামলার মুখে বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ। সোমবার দুপুরের ভবানীপুর কেন্দ্রের অন্তর্গত জামালপুর এলাকায় ভোটপ্রচারের সময় বিজেপি কর্মীদের লক্ষ্য করে ইটপাটকেল ছোড়া হয় বলে অভিযোগ রুদ্রনীলের। সঙ্গে চলে গালিগালাজ। বিজেপি প্রার্থীর দাবি, হামলা চালিয়েছে তৃণমূল। 

সোমবার কলকাতা পুরসভার ৭৭ নম্বর ওয়ার্ডে প্রচার চালাচ্ছিলেন রুদ্রনীল। অভিযোগ, তখনই পাশ থেকে কয়েকজন তৃণমূলকর্মী এসে প্রথমে গালিগালাজ ও ধাক্কাধাক্কি শুরু করে। তার পর শুরু হয় ইটবৃষ্টি। 

রুদ্রনীলবাবু জানিয়েছেন, ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন একাধিক পুলিশকর্মী। তারা দুষ্কৃতীদের বাধা দেওয়ার পরিবর্তে তাঁকেই সেখান থেকে সরে যেতে বলেন। 

রুদ্রনীলবাবুর দাবি, ‘হার নিশ্চিত জেনে বিজেপি প্রার্থীর প্রচারে বাধা দিচ্ছে দুষ্কৃতীরা। এভাবে ওরা শেষরক্ষা করতে পারবে না।’

ওদিকে ওই কেন্দ্রের তৃণমূলপ্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের দাবি, ওই এলাকায় বিজেপির একজনও কর্মী নেই। কাদের নিয়ে এলাকায় গিয়েছিলেন রুদ্রনীল? প্রচারের আলো পাওয়ার জন্য এসব করছেন তিনি।

বলে রাখি, ভবানীপুর কেন্দ্র থেকে এবার ভোটে লড়ছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এবার নন্দীগ্রাম থেকে প্রার্থী। ভবানীপুরে বিশ্বস্ত সৈনিক শোভনদেব চট্টোপাধ্যায়কে টিকিট দিয়েছেন তিনি। তাই বলে ওই কেন্দ্রে লড়াইয়ের উত্তাপ এতটুকু কমেনি। 

 

বন্ধ করুন