বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আক্রান্ত ঘাটালের বিজেপি প্রার্থী, জুতো পেটা করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
ব্রিগেডে বিজেপি সমর্থকদের ভিড়। (ছবি সৌজন্য বিজেপি)
ব্রিগেডে বিজেপি সমর্থকদের ভিড়। (ছবি সৌজন্য বিজেপি)

আক্রান্ত ঘাটালের বিজেপি প্রার্থী, জুতো পেটা করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • বৃহস্পতিবার এই এলাকায় প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী শীতল কপাট।

বিধানসভা নির্বাচনের প্রচারকে কেন্দ্র করে তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুর জেলার ৮ নম্বর অঞ্চলের কোতুলপুর গ্রাম। বৃহস্পতিবার এই এলাকায় প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী শীতল কপাট। অভিযোগ, তাঁর প্রচারে বাধা দেওয়ার চেষ্টা করে তৃণমূল কংগ্রেসের কর্মী–সমর্থকেরা। এই নিয়ে বিজেপি কর্মীদের সঙ্গে বচসা বাধে তৃণমূল কংগ্রেস কর্মী–সমর্থকদের। তার জেরে পরিস্থিতি হাতাহাতিতে পৌঁছয়। মুহূর্তে অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। তারপরই আক্রান্ত হয়েছেন শীতল কপাট। হামলার ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে তৃণমূল কংগ্রেসের দিকে।

শীতল কপাটকে প্রচারে বাধা দেওয়া হলে প্রতিবাদ করেন ঘটনাস্থলে উপস্থিত বিজেপি কর্মীরা। এখান থেকেই বচসার সূত্রপাত। তারপর বচসা থেকে হাতাহাতির পর্যায়ে পৌঁছয়। অভিযোগ, বিজেপির প্রার্থীকে লক্ষ্য করে ছোঁড়া হয় জুতোও। এমনকী, হাতাহাতিতে বেশ কয়েকজন বিজেপি কর্মীর মাথাও ফেটেছে বলে খবর। তাই ঘটনাস্থলে পৌঁছেছে বিরাট পুলিশ বাহিনী। হামলার জেরে আহত হয়েছেন বিজেপি প্রার্থী শীতল কপাট। তাঁকে জুতো পেটা করা হয়েছে বলেও অভিযোগ।

এদিনের ঘটনায় বিজেপির তোলা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। ঘটনার সঙ্গে কে বা কারা যুক্ত, তা খতিয়ে দেখছে পুলিশ। গণ্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ঘাটাল থানার পুলিশ। সেখান থেকে হটিয়ে দেওয়া হয়েছে জমায়েত। হামলার প্রতিবাদে আজ বিকেলে ঘাটাল সাংগঠনিক জেলার সব জায়গায় পথ অবরোধ করেন বিজেপি কর্মীরা।

বন্ধ করুন