বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নন্দীগ্রামে শুভেন্দুর জয় সময়ের অপেক্ষা, অডিয়ো ক্লিপকে হাতিয়ার করে দাবি BJP-র
ফাইল ছবি
ফাইল ছবি

নন্দীগ্রামে শুভেন্দুর জয় সময়ের অপেক্ষা, অডিয়ো ক্লিপকে হাতিয়ার করে দাবি BJP-র

  • অডিয়ো ক্লিপটি প্রকাশ্যে আসতে রাজ্য রাজনীতিতে শোরগোল শুরু হয়। প্রথম দফা ভোটগ্রহণের মধ্যেই এই অডিয়ো ক্লিপের সত্যতা স্বীকার না করলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে সওয়াল করেন তৃণমূলের এক মুখপাত্র।

নন্দীগ্রামের বিজেপি নেতার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথপোকথন নিয়ে এবার সরব হল বিজেপি। শনিবার দুপুরে সাংবাদিক বৈঠকে এই নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। পরে কমিশনের দফতর থেকে বেরিয়ে এই নিয়ে কটাক্ষ করতে শোনা যায় বিজেপি নেতা শিশির বাজোরিয়াকে। 

শনিবার প্রকাশ্যে আসে একটি অডিয়ো ক্লিপ। নন্দীগ্রামের বিজেপি নেতা প্রলয় পালের দাবি ওই ক্লিপে তাঁর সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথোপকথন রয়েছে। তাতে প্রলয়বাবুকে নন্দীগ্রামে ভোটে তৃণমূলকে সাহায্য করার অনুরোধ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। জবাবে প্রলয়বাবু বলছেন, দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে একাজ করতে পারবেন না তিনি। 

অডিয়ো ক্লিপটি প্রকাশ্যে আসতে রাজ্য রাজনীতিতে শোরগোল শুরু হয়। প্রথম দফা ভোটগ্রহণের মধ্যেই এই অডিয়ো ক্লিপের সত্যতা স্বীকার না করলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে সওয়াল করেন তৃণমূলের এক মুখপাত্র। 

এর পরই সাংবাদিক বৈঠকে জয়প্রকাশবাবু বলেন, ‘বাংলার রাজনীতিতে অনেক ঘটনা দেখেছি। কিন্তু একজন মুখ্যমন্ত্রী বিরোধী দলের একজন নেতাকে ফোন করে কাকুতি মিনতি করছেন এটা কখনো দেখিনি। একে কী বলা উচিত আমি জানি না। রাজ্য রাজনীতির অধঃপতনের নতুন স্তর না কি, বলতে পারবো না।’

কিছুক্ষণ পর কমিশনের সঙ্গে দেখা করে বেরিয়ে বিজেপি নেতা শিশির বাজোরিয়া সংবাদমাধ্যমের প্রতিনিধিদের অডিয়ো ক্লিপটি শোনান। সঙ্গে ছিলেন বিজেপির এরাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। এর পর শিশির বাজোরিয়া বলেন, এই ক্লিপ থেকে একটা কথা স্পষ্ট, ২ মে কী হতে চলেছে। নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর জয়লাভ এখন সময়ের অপেক্ষা।

 

বন্ধ করুন