বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘গুটখাখোরদের’ কাছে ভোট চাইতে হচ্ছে তৃণমূলকে, মমতা-তেজস্বী সাক্ষাৎকে কটাক্ষ BJPর
সোমবার নবান্নে তেজস্বী - মমতা সাক্ষাৎ
সোমবার নবান্নে তেজস্বী - মমতা সাক্ষাৎ

‘গুটখাখোরদের’ কাছে ভোট চাইতে হচ্ছে তৃণমূলকে, মমতা-তেজস্বী সাক্ষাৎকে কটাক্ষ BJPর

  • তিনি যাদের নেতা, সেই বিহারবাসী গুটকা খাওয়া মানুষগুলো, খৈনিখোর মানুষগুলো, পান পরাগ মুখে নেওয়া মানুষগুলো, যাদের থুথুতে পশ্চিমবঙ্গের লোহায় জং লেগে না যায় যে জন্য তৃণমূল কংগ্রেস সব সময় সচেষ্ট। সেই গুটখাখোরদের নেতা কাল এসেছিলেন নবান্নে’।

নবান্নে মমতা – তেজস্বী সাক্ষাতে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ তুললেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। মঙ্গলবার এই সাক্ষাৎকে চরম কটাক্ষ করেন তিনি বলেন, ‘শেষ পর্যন্ত গুটখাখোরদের কাছে ভোট চাইতে হচ্ছে তৃণমূলকে।’

এদিন শমীক ভট্টাচার্য বলেন, ‘গতকাল বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী, যিনি মোষের খাবার খেয়ে নিয়েছিলেন। সিবিআই তদন্তের পর এই মুহূর্তে যিনি জেলে আছেন। তাঁর সুযোগ্য পুত্র কালকে এখানে এসেছিলেন। আমি জানি না তিনি খৈনি বা গুটখা খান কি না। তিনি যাদের নেতা, সেই বিহারবাসী গুটকা খাওয়া মানুষগুলো, খৈনিখোর মানুষগুলো, পান পরাগ মুখে নেওয়া মানুষগুলো, যাদের থুথুতে পশ্চিমবঙ্গের লোহায় জং লেগে না যায় যে জন্য তৃণমূল কংগ্রেস সব সময় সচেষ্ট। সেই গুটখাখোরদের নেতা কাল এসেছিলেন নবান্নে’। 

তাঁর অভিযোগ, ‘নির্বাচন ঘোষণা হয়ে যাওয়ার পর আদর্শ আচরণবিধিতে বুড়ো আঙুল দেখিয়ে তিনি নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন। তার পর নবান্ন থেকে বেরিয়ে তিনি কার্যত তৃণমূল কংগ্রেসের জন্য ভোট চাইলেন। এটা নির্বাচনী বিধিভঙ্গের সামিল’। 

সোমবার বিকেলে নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন তেজস্বী। এর পর তিনি বলেন, আসন্ন নির্বাচনে সর্বশক্তি দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকবেন তিনি।

 

বন্ধ করুন