বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সীতার বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগ, মদনের বিরুদ্ধে থানায় নালিশ বিজেপির
মদন মিত্র। ফাইল ছবি
মদন মিত্র। ফাইল ছবি

সীতার বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগ, মদনের বিরুদ্ধে থানায় নালিশ বিজেপির

  • পুলিশ সূত্রে যদিও কাশীপুর থানায় অভিযোগ দায়েরের কথা অস্বীকার করা হয়েছে। সঙ্গে জানানো হয়েছে, সভাস্থল তাদের থানা এলাকায় ছিল না।

এবার সীতাকে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় তৃণমূল নেতা মদন মিত্রের বিরুদ্ধে দায়ের হল অভিযোগ। পুরুলিয়ার ঝালদা ও কাশীপুর থানায় বিজেপির তরফে ২টি অভিযোগ করা হয়েছে। পুলিশ সূত্রের খবর, অভিযোগের প্রেক্ষিতে মদনের বিরুদ্ধে এখনো কোনও অভিযোগ দায়ের হয়নি। 

গত সোমবার পুরুলিয়ার কাশীপুর থানা এলাকার সেবাব্রতী মাঠে জনসভা করেন মদন মিত্র। সেখানে তিনি সীতার নামে কুরুচিকর মন্তব্য করেন বলে অভিযোগ। এতে ধর্মীয় ভাবাবেগে আঘাত লেগেছে বলে অভিযোগ জানিয়েছে বিজেপি। এই মর্মে ঝালদা ও কাশীপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে দাবি করা হয়েছে বিজেপির তরফে। 

পুলিশ সূত্রে যদিও কাশীপুর থানায় অভিযোগ দায়েরের কথা অস্বীকার করা হয়েছে। সঙ্গে জানানো হয়েছে, সভাস্থল তাদের থানা এলাকায় ছিল না। ঝালদা থানার তরফে অভিযোগের প্রাপ্তিস্বীকার করলেও মদন মিত্রর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানানো হয়েছে। 

এর আগে সীতাকে নিয়ে আপত্তিকর মন্তব্যের জন্য তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিল বিজেপি। 

 

বন্ধ করুন