বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভারতে থেকে পাকিস্তান বানানোর চেষ্টা হলে এনকাউন্টার হবে: বীরভূম জেলা BJP সভাপতি
বীরভূম জেলা বিজেপি সভাপতি ধ্রুব সাহা
বীরভূম জেলা বিজেপি সভাপতি ধ্রুব সাহা

ভারতে থেকে পাকিস্তান বানানোর চেষ্টা হলে এনকাউন্টার হবে: বীরভূম জেলা BJP সভাপতি

  • সপ্তাহখানেক আগে শেখ আলম নামে এক তৃণমূল নেতার বক্তব্যের প্রেক্ষিতে এদিন মন্তব্য করেন বিজেপি নেতা ধ্রুব সাহা। নানুরের তৃণমূল নেতা বলেছিলেন, ‘আমরা যারা সংখ্যালঘু, তারা ৩০ শতাংশ। বাকিরা ৭০ শতাংশ।

ফের ভোটপ্রচারে উগ্র উসকানির অভিযোগ। এবার কাঠগড়ায় বিজেপি নেতা। দেশের ভিতর পাকিস্তান তৈরি করতে এলে তাঁকে এনকাউন্টার করা হবে বলে হুঁশিয়ারি দিলেন বীরভূম জেলা বিজেপি সভাপতি ধ্রুব সাহা। যা নিয়ে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। 

সপ্তাহখানেক আগে শেখ আলম নামে এক তৃণমূল নেতার বক্তব্যের প্রেক্ষিতে এদিন মন্তব্য করেন বিজেপি নেতা ধ্রুব সাহা। নানুরের তৃণমূল নেতা বলেছিলেন, ‘আমরা যারা সংখ্যালঘু, তারা ৩০ শতাংশ। বাকিরা ৭০ শতাংশ। এই ৭০ শতাংশ নিয়ে ওরা গদিতে বসবে। আমরা যদি এই ৩০ শতাংশ লোককে নিয়ে একদিকে হয়ে যাই, তাহলে চার-চারটে পাকিস্তান তৈরি হয়ে যাবে’। এরই জবাব দিতে গিয়ে বিজেপি নেতা বলেন, ‘পাকিস্তান তৈরির কথা বললে আপনাদের এনকাউন্টার করা হবে।ভারতে থেকে যারা ভারতের বিরোধিতা করবে তাদের এনকাউন্টার করা ছাড়া কি ফুলের মালা পরানো হবে? তৃণমূলের শাসনে এসব বলা যায়। বিজেপি এলে এনকাউন্টার হবে।’

গত ডিসেম্বরে শ্যামাপদ মণ্ডলকে সরিয়ে ধ্রুব সাহাকে বীরভূমের জেলা সভাপতি করেছিল রাজ্য বিজেপি। ভোটের মুখে দায়িত্ব পেয়ে নিজের উচ্ছ্বাস তখন চাপা রাখেননি তিনি। বীরভূমে ভোট শেষ দফায় ২৯ এপ্রিল। তার প্রায় ১ মাস আগেই ভাষা সংযমের রাশ খুলে দিলেন বিজেপির জেলা সভাপতি। 

 

বন্ধ করুন