বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ইজরায়েলে না কোথায় বোমা পড়েছে সেজন্য কেন আসতে পারবে না? প্রশ্ন মমতাবালা ঠাকুরের
মমতাবালা ঠাকুর। ফাইল ছবি
মমতাবালা ঠাকুর। ফাইল ছবি

ইজরায়েলে না কোথায় বোমা পড়েছে সেজন্য কেন আসতে পারবে না? প্রশ্ন মমতাবালা ঠাকুরের

  • শাহের সভা বাতিল হওয়ায় এদিন পরিস্থিতি সামলাতে ঠাকুরনগরে যান কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়। সেখানে শান্তনু ঠাকুরের সঙ্গে দীর্ঘ বৈঠক করেন তাঁরা।

ঠাকুরনগরে অমিত শাহের সভা বাতিল হওয়ায় বিজেপিকে বিঁধলেন তৃণমূল নেত্রী তথা প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুর। শনিবার তিনি বলেন, আসলে ওদের কিছু বলার নেই। তাই আসেননি শাহ। 

এদিন সংবাদমাধ্যমকে মমতাবালা বলেন, ‘ঠাকুরনগরের সভা না করে মতুয়াদের অপমান করেছেন শাহ। ইজরায়েলের ওখানে কোথায় বোমা পড়েছে জানি না। টিভিতে কোথাও দেখাচ্ছে না কোন জায়গায় বোমা পড়েছে। গতকাল ইজরায়েলের ওখানে কোথায় বোমা পড়েছে, আজকে কেন আসতে পারবে না। ওখান থেকে আসতে ২ ঘণ্টাও লাগে না। মতুয়াদের ডেকে এনে অপমান করা হয়েছে। মতুয়াদের কিছু দিতে পারবে না বলেই তারা আজকে আসেনি।

ওদিকে শাহের সভা বাতিল হওয়ায় এদিন পরিস্থিতি সামলাতে ঠাকুরনগরে যান কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়। সেখানে শান্তনু ঠাকুরের সঙ্গে দীর্ঘ বৈঠক করেন তাঁরা। বৈঠক চলাকালীন ফোনে শাহ সভামঞ্চ খুলতে বারণ করেন। জানান, কয়েকদিনের মধ্যেই সেখানে সভা করতে পারেন তিনি। এদিন ঠাকুরবাড়িতে বৈঠক চলাকালীন বাইরে বিক্ষোভ দেখান একদল মতুয়া।

 

বন্ধ করুন