বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ইজরায়েলে না কোথায় বোমা পড়েছে সেজন্য কেন আসতে পারবে না? প্রশ্ন মমতাবালা ঠাকুরের

ইজরায়েলে না কোথায় বোমা পড়েছে সেজন্য কেন আসতে পারবে না? প্রশ্ন মমতাবালা ঠাকুরের

মমতাবালা ঠাকুর। ফাইল ছবি

শাহের সভা বাতিল হওয়ায় এদিন পরিস্থিতি সামলাতে ঠাকুরনগরে যান কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়। সেখানে শান্তনু ঠাকুরের সঙ্গে দীর্ঘ বৈঠক করেন তাঁরা।

ঠাকুরনগরে অমিত শাহের সভা বাতিল হওয়ায় বিজেপিকে বিঁধলেন তৃণমূল নেত্রী তথা প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুর। শনিবার তিনি বলেন, আসলে ওদের কিছু বলার নেই। তাই আসেননি শাহ। 

এদিন সংবাদমাধ্যমকে মমতাবালা বলেন, ‘ঠাকুরনগরের সভা না করে মতুয়াদের অপমান করেছেন শাহ। ইজরায়েলের ওখানে কোথায় বোমা পড়েছে জানি না। টিভিতে কোথাও দেখাচ্ছে না কোন জায়গায় বোমা পড়েছে। গতকাল ইজরায়েলের ওখানে কোথায় বোমা পড়েছে, আজকে কেন আসতে পারবে না। ওখান থেকে আসতে ২ ঘণ্টাও লাগে না। মতুয়াদের ডেকে এনে অপমান করা হয়েছে। মতুয়াদের কিছু দিতে পারবে না বলেই তারা আজকে আসেনি।

ওদিকে শাহের সভা বাতিল হওয়ায় এদিন পরিস্থিতি সামলাতে ঠাকুরনগরে যান কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়। সেখানে শান্তনু ঠাকুরের সঙ্গে দীর্ঘ বৈঠক করেন তাঁরা। বৈঠক চলাকালীন ফোনে শাহ সভামঞ্চ খুলতে বারণ করেন। জানান, কয়েকদিনের মধ্যেই সেখানে সভা করতে পারেন তিনি। এদিন ঠাকুরবাড়িতে বৈঠক চলাকালীন বাইরে বিক্ষোভ দেখান একদল মতুয়া।

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.