বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > জয়ের ব্যাপারে প্রত্যয়ী, তবে করোনা মোকাবিলায় সম্পূর্ণ লকডাউন চায় না BJP: দিলীপ
শনিবার সকালে ইকোপার্কে দিলীপ ঘোষ। 
শনিবার সকালে ইকোপার্কে দিলীপ ঘোষ। 

জয়ের ব্যাপারে প্রত্যয়ী, তবে করোনা মোকাবিলায় সম্পূর্ণ লকডাউন চায় না BJP: দিলীপ

  • এদিন দিলীপ ঘোষ বলেন, ‘পুরো লকডাউন না করে যাতে করোনা আটকানো যায় সেই চেষ্টা করতে হবে। আমরা জানি সাধারণ মানুষের কষ্ট হয়। দেশের অর্থনীতি মার খায়। সমস্ত সরকারের একটা চেষ্টা আছে আংশিক লকডাউন করে যাতে আটকানো যায়।

গণনার আগের দিনও নিজেদের জয়ের ব্যাপারে প্রত্যয়ী বলে জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শনিবার সকালে নিউ টাউনের ইকো পার্কে প্রাতর্ভ্রমণ শেষে গণনার আগে সমস্ত দলকে শুভেচ্ছা জানান তিনি। সঙ্গে জানান, করোনা মোকাবিলায় সম্পূর্ণ লকডাউনের পক্ষে নয় বিজেপি। 

এদিন দিলীপ ঘোষ বলেন, ‘পুরো লকডাউন না করে যাতে করোনা আটকানো যায় সেই চেষ্টা করতে হবে। আমরা জানি সাধারণ মানুষের কষ্ট হয়। দেশের অর্থনীতি মার খায়। সমস্ত সরকারের একটা চেষ্টা আছে আংশিক লকডাউন করে যাতে আটকানো যায়। সাধারণ মানুষের কথা ভাবা উচিত, যাতে আমাদের আরো কঠিন পরিস্থিতির মধ্যে যেতে না হয়।

বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে তাঁর নাম বারবার উঠে আসছে, এই প্রসঙ্গে দিলীপবাবু বলেন, ‘কেউ যদি আমার নাম বলে তাহলে আমি কি করবো? অনেকে তো আমাকে গালাগালি দেয়। ভালো মন্দ কিছু বলছি না, আমি আমার কাজ করছি’।

তিনি জানান, রবিবারের ভোটগণনায় লক্ষ্যে পৌঁছবে বিজেপি। 

 

বন্ধ করুন