বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘করোনা ছড়াচ্ছে বিজেপি’, টিকা নিয়ে 'ফিল গুড' মেজাজে অনুব্রত
করোনার টিকা নিলেন অনুব্রত মণ্ডল (নিজস্ব চিত্র)
করোনার টিকা নিলেন অনুব্রত মণ্ডল (নিজস্ব চিত্র)

‘করোনা ছড়াচ্ছে বিজেপি’, টিকা নিয়ে 'ফিল গুড' মেজাজে অনুব্রত

  • কয়েকদিন আগেও 'ভয়ঙ্কর খেলা হবে ' স্লোগান তুলে বাজার মাত করেছিলেন অনুব্রত মণ্ডল। এদিকে গোটা বাংলা জুড়ে এখন কার্যত খেলা দেখাচ্ছে  কোভিড ১৯। তা নিয়েও বিজেপিকে কাঠগড়ায় তুললেন তিনি

পরনে গোলাপী রঙের হাফ হাতা পাঞ্জাবি। মুখে মাস্ক। করোনা প্রতিরোধে শুক্রবার টিকা নিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। কয়েকদিন আগেই তাঁর মুখে শোনা যাচ্ছিল 'ভয়ঙ্কর খেলা হবে' স্লোগান। সেই খেলা কতদূর হয়েছে তা তর্ক সাপেক্ষ। কিন্তু গোটা বাংলা জুড়ে যে করোনার ভয়ঙ্কর খেলা শুরু হয়েছে তা বলাই বাহুল্য। লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের গ্রাফ। একের পর এক প্রার্থী আক্রান্ত হচ্ছেন করোনায়। এসবের মধ্যে করোনা ইস্যুতে শুরু হয়েছে নতুন দোষারোপের পালা। কে করোনা ছড়াচ্ছে? এনিয়ে যুযুধান দুই শিবির একে অপরেকে লক্ষ্য করে তির ছুঁড়ছেন।

এবার করোনা প্রতিষেধক টিকা নেওয়ার পরেই সেই বাগযুদ্ধে অংশ নিলেন খোদ অনুব্রত মণ্ডল। কিন্তু টিকা নেওয়ার আগের মুহুর্তে ঠিক কেমন অনুভূতি অনুব্রত মণ্ডলের? তিনি বলেন, ‘ কোনও ফিল করিনি। টিকা দিল বুঝতেই পারলাম না। খুব ভালো লাগল। অপদার্থ বিজেপির জন্য ভোটটা আট দফায়। এজন্য রাজ্যে করোনা বেড়ে গেল। আর অন্ধ ধৃতরাষ্ট্র তাকিয়ে আছে। কেন এখনও  ভোটটা এক দফায় করে দিচ্ছে না । বাংলার মানুষকে কি মারতে চাইছে?  নাকি বাংলার মানুষের কোনও দাম নেই? আট দফা ভোট না হলে এতটা করোনা ছড়াত না'। 

কারা ছড়াচ্ছে করোনা? অনুব্রতর স্পষ্ট দাবি, ’বিজেপি করোনা ছড়াচ্ছে'। সাধারণ মানুষকে ভ্যাকসিন নেওয়ার জন্যও তিনি পরামর্শ দেন। এরপরই সংবাদ মাধ্যম থেকে তাঁকে প্রশ্ন করা হয় নির্বাচনেও কি ভ্যাকসিন পড়বে? প্রসঙ্গে এড়িয়ে যান অনুব্রত। বলেন,' পরে বলব'। 

বন্ধ করুন