বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বনগাঁয় রাতের অন্ধকারে আক্রান্ত BJYM নেতা
বনগাঁ মহকুমা হাসপাতালে চিকিৎসা চলছে গোবিন্দবাবুর। 
বনগাঁ মহকুমা হাসপাতালে চিকিৎসা চলছে গোবিন্দবাবুর। 

বনগাঁয় রাতের অন্ধকারে আক্রান্ত BJYM নেতা

  • গোবিন্দবাবু জানিয়েছেন, ‘গতকাল ব্রিগেড সমাবেশ নিয়ে আমাদের বৈঠক ছিল। সেই বৈঠক সেরে মোটর সাইকেলে করে ফিরছিলাম আমি।

ভোটের মুখে ফের রাজনৈতিক হিংসার খবর এল উত্তর ২৪ পরগনা থেকে। দলীয় কর্মসূচি থেকে ফেরার সময় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন ভারতীয় জনতা যুব মোর্চার নেতা। অভিযোগের তির তৃণমূলের দিকে। আক্রান্ত নেতাকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আক্রান্ত নেতার নাম গোবিন্দ বিশ্বাস। তিনি BJYM বনগাঁ সাংগঠনিক জেলার সহসভাপতি। বুধবার রাতে গাড়াপোতা গ্রাম পঞ্চায়েতে দলীয় সভা সেরে ফেরার সময় তাঁর ওপর হামলা হয়। অভিযোগ, মোটর সাইকেলে ফেরার সময় তাঁর মাথায় পিছন থেকে আঘাত করে কেউ বা কারা। আহত গোবিন্দবাবুকে উদ্ধার করে বনগাঁ হাসপাতালে ভর্তি করেন দলীয় কর্মীরাই। 

গোবিন্দবাবু জানিয়েছেন, ‘গতকাল ব্রিগেড সমাবেশ নিয়ে আমাদের বৈঠক ছিল। সেই বৈঠক সেরে মোটর সাইকেলে করে ফিরছিলাম আমি। সেই সময় কমলাপুর এলাকায় কেউ পিছন থেকে আমার মাথায় আঘাত করে। মাথায় হেলমেট পরা ছিল বলে বেঁচে গিয়েছি। হেলমেট ফেটে গিয়েছে।’ আক্রান্তের দাবি, তৃণমূলের দুষ্কৃতীরাই এই কাজ করেছে। 

স্থানীয় তৃণমূল নেতা গোপাল শেঠ অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘কে মেরেছে জানি না। যেই করে থাকুক পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে। আমাদের দলের লোকেরা এসব করে না। বিজেপির ভিতরের গোলমালের জন্যই হয়েছে।’

 

বন্ধ করুন