বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > হালিশহরে বিজেপি কর্মীর বাড়িতে হুমকি চিঠি, তাতে রক্ত দিয়ে লেখা ‘‌এবার তোর পালা’‌
বিজেপি–র দলীয় পতাকা। ফাইল ছবি
বিজেপি–র দলীয় পতাকা। ফাইল ছবি

হালিশহরে বিজেপি কর্মীর বাড়িতে হুমকি চিঠি, তাতে রক্ত দিয়ে লেখা ‘‌এবার তোর পালা’‌

  • চিঠিটি পাওয়ার সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় বীজপুর থানায়। পুলিশ এসে ওই চিঠি ও বিজেপি–র পোড়া পতাকাটি উদ্ধার করে নিয়ে গিয়েছে।

বাড়িতে এল রক্ত–মাখানো চিঠি। আর খামের ভেতরে বিজেপি–র একটি পোড়া পতাকা। শনিবার এই ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর শিল্পাঞ্চলের অন্তর্গত হালিশহরে। আতঙ্কে ব্যারাকপুর বিজেপি–র সাংগঠনিক জেলার মিডিয়া সেলের প্রতিনিধি শুভাশিস মৈত্র। কারণ, হালিশহরের খাসবাটি সাউথ রোডে তাঁর বাড়িতেই এসেছে রক্ত–মাখানো ওই চিঠি।

চিঠিটি পাওয়ার সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় বীজপুর থানায়। পুলিশ এসে ওই চিঠি ও বিজেপি–র পোড়া পতাকাটি উদ্ধার করে নিয়ে গিয়েছে। তদন্তও শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কিন্তু কী লেখা ছিল ওই চিঠিতে?‌ বিজেপি নেতা শুভাশিস মৈত্র জানিয়েছেন, এদিন কে বা কারা তাঁর বাড়ির ভেতরে ওই খামটি রেখে চলে যায়। খামের ওপরে লেখা শুধু তিনটি শব্দ— ‘‌এবার তোর পালা’‌। শুভাশিসের দাবি, শব্দগুলি রক্ত দিয়ে লেখা হয়েছে। এভাবেই হুমকি দেওয়া হয়েছে বিজেপি–র এই যুব নেতাকে।

এদিকে, ভোটের মুখে বাড়িতে এমন চিঠি ও হুমকি–বার্তা আসায় স্বাভাবিকভাবেই আতঙ্কে শুভাশিসের পরিবার। তাঁর মা স্বপ্নাদেবী বলছিলেনন, ‘‌এই চিঠি পাওয়ার পর থেকে আমাদের একমাত্র ছেলেকে নিয়ে খুব দুশ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছি। নিরাপত্তার অভাব বোধ করছি। পুরো বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে।’‌

এদিকে, এ ঘটনায় রাজ্যের শাসকদল তৃণমূলের বিরুদ্ধে আঙুল তুলেছেন শুভাশিস মৈত্র। তিনি বলেন, ‘‌২০১৪ সাল থেকে আমি বিজেপি করছি। কিন্তু এখন ভোটের আগে আমাকে এভাবে ভয় দেখানো হচ্ছে। যাতে আমি আর বিজেপি না করি।’‌ ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজ পেতে এলাকার সিসি টিফি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে বীজপুর থানার পুলিশ জানিয়েছে।

বন্ধ করুন