বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মাদককাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংকে গ্রেফতার করল পুলিশ
রাকেশ সিং। ফাইল ছবি
রাকেশ সিং। ফাইল ছবি

মাদককাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংকে গ্রেফতার করল পুলিশ

  • রাকেশ সিংয়ের খোঁজ না পেয়ে তাঁর ২ ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ আধিকারিকরা। তাদের জেরা করেই রাকেশ সিংকে বর্ধমান থেকে গ্রেফতার করে পুলিশ।

মাদককাণ্ডে গ্রেফতার বিজেপি নেতা রাকেশ সিং। মঙ্গলবার বর্ধমান থেকে তাঁকে গ্রেফতার করে বর্ধমান পুলিশ। এদিন রাকেশ সিংয়ের খোঁজ না পেয়ে তাঁর ২ ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ আধিকারিকরা। তাদের জেরা করেই রাকেশ সিংকে বর্ধমান থেকে গ্রেফতার করে পুলিশ।

কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন তাঁরা জানতে পারেন কলকাতা থেকে জাতীয় সড়ক ধরে পালাচ্ছেন রাকেশ সিং। সেই মতো লাগোয়া জেলাগুলিতে খবর দেন কলকাতা পুলিশের আধিকারিকরা। বিভিন্ন রাস্তায় শুরু হয় নাকা চেকিং। রাত ৮টা নাগাদ বর্ধমানের গলসি থানা এলাকায় জতীয় সড়কের ওপর একটি গাড়ি থেকে গ্রেফতার করা হয় রাকেশ সিংকে। তাঁকে গ্রেফতার করে গলসি থানায় রাখা হয়েছে। রাকেশ সিংকে হেফাজতে নিতে ইতিমধ্যে বর্ধমানে রওনা দিয়েছে কলকাতা পুলিশের বিশেষ দল। 

নাটকের এখানেই শেষ নয়, এদিন রাকেশ সিংয়ের বাড়িতে তল্লাশি শেষে তাঁর ২ ছেলেকে কার্যত পাঁজাকোলা করে পুলিশের গাড়িতে তুলে নিয়ে যান কলকাতা পুলিশের আধিকারিকরা। তাদের আটক করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। 

পামেলা গোস্বামীর মাদক পাচার মামলায় হাজিরার জন্য সাক্ষী হিসাবে রাকেশ সিংকে তলব করেছিল কলকাতা পুলিশ। মঙ্গলবার বিকেল চারটেয় তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু সকালে তিনি জানান দিল্লিতে জরুরি কাজ থাকায় ২৬ ফেব্রুয়ারির আগে হাজিরা দিতে পারবেন না তিনি। গত ২০ ফেব্রুয়ারি আদালতে তোলার সময় মাদকপাচারকাণ্ডে রাকেশ সিংয়ের নাম নেন বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী।

 

 

বন্ধ করুন