বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটের আগেরদিন শালবনিতে উদ্ধার BJP কর্মীর ঝুলন্ত দেহ, অভিযোগ খুনের
মৃত বিজেপি কর্মীর বাড়ি। (ছবি সৌজন্য নিজস্ব)
মৃত বিজেপি কর্মীর বাড়ি। (ছবি সৌজন্য নিজস্ব)

ভোটের আগেরদিন শালবনিতে উদ্ধার BJP কর্মীর ঝুলন্ত দেহ, অভিযোগ খুনের

যেখান থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে, সেখান থেকে ৫০০ মিটার দূরেই লালমোহনের বাড়ি।

ভোটের আগেরদিন শালবনিতে উদ্ধার হল বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। গেরুয়া শিবিরের দাবি, খুন করে লালমোহন সোরেন নামে ওই বিজেপি কর্মীকে ঝুলিয়ে দিয়েছেন তৃণমূল কংগ্রেসের লোকজন। যদিও বিষয়টি নিয়ে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

শুক্রবার সকালে শালবনির বাগমারি এলাকা থেকে লালমোহনের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। বয়স ২২-এর মতো। একটি গাছের ডাল থেকে তাঁর দেহ ঝুলছিল। যেখান থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে, সেখান থেকে ৫০০ মিটার দূরেই লালমোহনের বাড়ি। ইতিমধ্যে লালমোহনের কাকা শালবনি থানায় অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় বিজেপি নেতাদের দাবি, গত কয়েকদিন ধরেই এলাকায় উত্তেজনা ছিল। বিজেপি পতাকা ছিঁড়ে দেওয়া হচ্ছিল। দেওয়াল মুছে দেওয়া হচ্ছিল। তার প্রতিবাদ করেছিলেন লালমোহন। তারইমধ্যে ভোটের আগে এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে খুন করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। পুলিশের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা। এক বিজেপি নেতা বলেন, ‘নির্লজ্জ পুলিশের একটা ন্যূনতম দায়িত্ববোধ নেই যে ওদের বাড়িতে পুলিশ পোস্টিংয়ের প্রয়োজন আছে। ওদের বাড়ির লোককে মেরে ঝুলিয়ে দিয়েছে, আর পুলিশ আনন্দে ঘুরছে। আর (পিড়াকাটার) আইসিকে ফোন করলাম। এখন খুব ব্যস্ত। কোথা থেকে কাটমানি পাওয়া যাবে, সেজন্য সম্ভবত।’ রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষেরও দাবি, খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আগামিকাল (শনিবার) প্রথম দফায় রাজ্যে ভোটগ্রহণ হবে। যে ৩০ টি আসনে ভোট হবে, সেই তালিকায় আছে শালবনিও। ভোটগ্রহণ শুরুর ২৪ ঘণ্টা এক বিজেপিকর্মীর রহস্য মৃত্যুতে এলাকায় রাজনৈতিক উত্তাপ আরও বেড়েছে।

বন্ধ করুন