বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > খাস কলকাতায় শুভেন্দু অধিকারীর গাড়িতে ইট মারার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ফাইল ছবি (HT_PRINT)
বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ফাইল ছবি (HT_PRINT)

খাস কলকাতায় শুভেন্দু অধিকারীর গাড়িতে ইট মারার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • সভা থেকে ফেরার সময় ফুলবাগান মোড়ের কাছে তৃণমূল কর্মীরা তাঁর গাড়ি ঘিরে ধরে বলে অভিযোগ। শুভেন্দু অধিকারীকে ঘেরাও করে তাঁরা বিক্ষোভ দেখান বলে দাবি বিজেপির।

 

খাস কলকাতায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর গাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বুধবার রাতে কাঁকুড়গাছিতে একটি সভা সেরে ফেরার সময় ফুলবাগান এলাকায় তাঁর গাড়ির ওপর হামলা হয় বলে অভিযোগ। পালটা শুভেন্দুর দেহরক্ষীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছে তৃণমূল। 

শুভেন্দুর সভা ঘিরে বুধবার সকাল থেকেই উত্তপ্ত ছিল কাঁকুড়গাছি – বেলেঘাটা চত্বর। দিনভর সেখানে বোমাবাজি হয় বলে অভিযোগ। বিজেপির একটি পার্টি অফিসে তাণ্ডব চালায় তৃণমূলি দুষ্কৃতীরা। রাতে সভায় যোগ দিয়ে তৃণমূলকে চাঁচাছোলা আক্রমণ করেন শুভেন্দু।

সভা থেকে বেরিয়ে কলকাতা পুলিশের ডেপুটি কমিশনারের দফতের যাওয়ার সময় ফুলবাগান মোড়ের কাছে তৃণমূল কর্মীরা তাঁর গাড়ি ঘিরে ধরে বলে অভিযোগ। শুভেন্দু অধিকারীকে ঘেরাও করে তাঁরা বিক্ষোভ দেখান বলে দাবি বিজেপির। এমনকী শুভেন্দুর গাড়িতে ইট ছোড়া হয়েছে বলেও অভিযোগ করেছে তারা। তৃণমূলের আক্রমণে বিজেপি নেতা শিবাজি সিংহ রায় গুরুতর আহত হয়েছেন বলে দাবি বিজেপির। তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আগেই গাড়ি নিয়ে এলাকা ছাড়েন শুভেন্দু। তৃণমূলের পালটা দাবি, শুভেন্দুর নিরাপত্তারক্ষীরা তাদের কর্মীদের মারধর করেছেন। 

ঘটনার জেরে এলাকায় তুমুল উত্তেজনা ছড়িয়েছে। উত্তেজনা প্রশমণে এলাকায় মোতায়েন হয়েছে প্রচুর পুলিশকর্মী। দুদলই ঘটনাস্থলে বিক্ষোভ দেখাচ্ছে। তাদের শান্ত করার চেষ্টা করছেন পুলিশকর্মীরা। 

 

বন্ধ করুন