বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শনিবারই বাকি আসনে প্রার্থী ঘোষণা করতে পারে বিজেপি
ব্রিগেডে বিজেপির সমর্থকদের ভিড়। (ছবি সৌজন্য বিজেপি)
ব্রিগেডে বিজেপির সমর্থকদের ভিড়। (ছবি সৌজন্য বিজেপি)

শনিবারই বাকি আসনে প্রার্থী ঘোষণা করতে পারে বিজেপি

  • রাজ্যের এক বিজেপি নেতা জানিয়েছেন, সমস্ত আসনে প্রার্থী চূড়ান্ত করা না গেলেও মোটের ওপর প্রার্থীতালিকা ঘোষণা করে দিতে পারে দল।

শনিবার প্রকাশিত হতে পারে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বাকি ৬টি দফার জন্য বিজেপির প্রার্থীতালিকা। দিল্লিতে দলের নির্বাচনী কমিটির বৈঠকের পর তালিকা প্রকাশের সম্ভাবনা রয়েছে বলে জানা গিয়েছে। গত শনিবার প্রথম ২ দফার প্রার্থীতালিকা ঘোষণা করেছে বিজেপি। 

গত সপ্তাহেই রাজ্যের ২৯১টি আসনে প্রার্থী ঘোষণা করে দিয়েছে তৃণমূল। সমস্ত দফার প্রার্থী একসঙ্গে ঘোষণা করেছে তারা। আর প্রার্থীতালিকা ঘোষণা হতেই প্রচারে নেমে পড়েছেন প্রার্থীরা। ফলে প্রচারের দৌড়ে পিছিয়ে পড়ছে বিজেপি। সেজন্য শনিবার বিজেপির নির্বাচনী কমিটির বৈঠকে বাকি আসনগুলিকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হতে পারে বলে খবর। 

রাজ্যের এক বিজেপি নেতা জানিয়েছেন, সমস্ত আসনে প্রার্থী চূড়ান্ত করা না গেলেও মোটের ওপর প্রার্থীতালিকা ঘোষণা করে দিতে পারে দল। যে আসনগুলি নিয়ে ধন্দ থাকবে সেগুলি নিয়ে পরে সিদ্ধান্ত নেবে দল। কিন্তু সেজন্য প্রার্থীতালিকা ঘোষণা আটকে থাকবে না।

ওদিকে বিজেপির পূর্ণাঙ্গ প্রার্থীতালিকা ঘোষণা হলে দলে বিক্ষোভের সম্ভাবনা রয়েছে। তবে অন্য সমস্ত প্রধান রাজনৈতিক দল তাদের সম্পূর্ণ তালিকা ঘোষণা করে দেওয়ায় বিক্ষোভের সম্ভাবনা আগের থেকে কম। তার ওপরে রবিবার রাজ্যে আসছেন অমিত শাহ। তার পর রাজ্যে আসার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তাদের মঞ্চেই রাজ্যের মানুষ প্রার্থীদের মুখ চিনুক চাইছে বিজেপি।

 

বন্ধ করুন