বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কী খেলা শুরু হয়েছে আজ দেখতে পেলেন, বর্ধমানে বিস্ফোরণ নিয়ে বললেন রাজীব
সোমবার কমিশনে রাজীব বন্দ্যোপাধ্যায়। 
সোমবার কমিশনে রাজীব বন্দ্যোপাধ্যায়। 

কী খেলা শুরু হয়েছে আজ দেখতে পেলেন, বর্ধমানে বিস্ফোরণ নিয়ে বললেন রাজীব

  • সোমবার দুপুরে বর্ধমানের রসিকপুরে বোমা বিস্ফোরণে মৃত্যু হয় ১টি শিশুর। বল ভেবে বোমা নিয়ে খেলার সময় সেটিতে বিস্ফোরণ ঘটে।

বর্ধমানে বোমা বিস্ফোরণে শিশুমৃত্যুর ঘটনায় রাজ্যের আইন-শৃঙ্খলা ব্যবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হল বিজেপি। সোমবার বিকেলে কলকাতায় মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে দেখা করেন বিজেপি নেতা তথা ডোমজুড় কেন্দ্রে দলের প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, খেলা হবে স্লোগান দিয়ে কী ভাবে গুন্ডাবাহিনীকে তৈরি করেছে আজকের ঘটনা তার উদাহরণ। 

সোমবার দুপুরে বর্ধমানের রসিকপুরে বোমা বিস্ফোরণে মৃত্যু হয় ১টি শিশুর। বল ভেবে বোমা নিয়ে খেলার সময় সেটিতে বিস্ফোরণ ঘটে। এই ঘটনায় আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে কমিশনের দ্বারস্থ হল বিজেপি। এদিন কমিশনের আধিকারিকের সঙ্গে সাক্ষাৎ সেরে রাজীববাবু বলেন, সবাই দেখছে, খেলা হবে স্লোগান দিয়ে কোন রক্তের হোলি খেলা শুরু করেছে তৃণমূল। প্রথম দফার নির্বাচনের ৫ দিন আগে এই ঘটনায় রাজ্যের আইন – শৃঙ্খলা মজবুত করতে কী ব্যবস্থা করছে কমিশন?

রাজীববাবুর দাবি, প্রথম দফার নির্বাচনের আগে ওই সব এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ধমকাচ্ছে তৃণমূল। বিজেপির ভোটাদের ভোট দিতে গেলে ফল ভাল হবে না বলে হুঁশিয়ারি দেওয়া হচ্ছে। 

সঙ্গে রবিবার তাঁর প্রচারে তৃণমূলি হামলার অভিযোগ করেন রাজীববাবু। বলেন, আমি যেখানে যাচ্ছি তৃণমূল সেখানে হামলা করছে। গতকাল সব সীমা ছাড়িয়েছে। 

 

বন্ধ করুন