বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > BJP সাংসদের গাড়িতে লরির ধাক্কা, খুনের চেষ্টার অভিযোগ জগন্নাথ সরকারের
জগন্নাথ সরকার। ফাইল ছবি
জগন্নাথ সরকার। ফাইল ছবি

BJP সাংসদের গাড়িতে লরির ধাক্কা, খুনের চেষ্টার অভিযোগ জগন্নাথ সরকারের

  • জগন্নাথবাবুর দাবি, ভুয়ো মামলা দিয়ে থামানো যাচ্ছে না দেখে তাঁকে খুন করতে সুপারি দিয়েছে তৃণমূল। এদিন সেই চেষ্টাই হয়।

এবার বিজেপি সাংসদকে খুনের চেষ্টার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। শনিবার রাতে বারাসতে সাংসদ জগন্নাথ সরকারের গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক। অল্পের জন্য রক্ষা পান সাংসদ। জগন্নাথবাবুর দাবি, তাঁকে খুনের সুপারি দিয়েছে তৃণমূল। 

শনিবার রাতে কলকাতা থেকে রানাঘাট ফিরছিলেন জগন্নাথবাবু। বারাসতের হেলা বটতলা মোড়ের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল তাঁর গাড়িটি। তখনই পিছন থেকে একটি লরি তাঁর গাড়িতে ধাক্কা মারে। সাংসদের নিরাপত্তারক্ষী তাঁকে বাঁচান। তেমন কোনও আঘাত লাগেনি সাংসদের। 

ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় বারাসত থানার পুলিশ। পরে সাংসদ অভিযোগ দায়ের করেন। ট্রাকটিটে আটক করে চালককে গ্রেফতার করে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জগন্নাথবাবুর দাবি, ভুয়ো মামলা দিয়ে থামানো যাচ্ছে না দেখে তাঁকে খুন করতে সুপারি দিয়েছে তৃণমূল। এদিন সেই চেষ্টাই হয়। 

আগেই কেন্দ্রের কাছে তাঁর নিরাপত্তা বাড়ানোর জন্য আবেদন করেছিলেন জগন্নাথবাবু। এদিনের ঘটনার পর ফের সেই আবেদন জানাবেন বলে জানিয়েছেন তিনি।

সাংসদকে খুনের অভিযোগে রবিবার শান্তিপুরে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বিজেপি কর্মীরা। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, এটি নিছকই দুর্ঘটনা।

 

বন্ধ করুন