বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মালদহের বিজেপি সাংসদ খগেন মুর্মু করোনায় আক্রান্ত, প্রার্থী শ্রীরূপা হাসপাতালে
করোনায় আক্রান্ত বিজেপি সাংসদ খগেন মুর্মু। ছবি সৌজন্য–এএনআই।
করোনায় আক্রান্ত বিজেপি সাংসদ খগেন মুর্মু। ছবি সৌজন্য–এএনআই।

মালদহের বিজেপি সাংসদ খগেন মুর্মু করোনায় আক্রান্ত, প্রার্থী শ্রীরূপা হাসপাতালে

  • উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মুর শরীরে থাবা বসালো মারণ ভাইরাস।

করোনাভাইরাসের দাপটে বেসামাল রাজ্য। তার মধ্যেই চলছে বিধানসভার নির্বাচন। প্রচর–সভা–সমাবেশ। আর আক্রান্ত হয়ে পড়ছেন একাধিক রাজনীতিবিদ। এবার উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মুর শরীরে থাবা বসালো মারণ ভাইরাস। একইসঙ্গে আক্রান্ত ইংরেজবাজার বিধানসভার বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীও। বিজেপি সূত্রে এই খবর মিলেছে।

তবে সাংসদ খগেন মুর্মু জানান তাঁর শরীরে কোনও উপসর্গ নেই। তিনি বলেন, ‘‌মালদহে প্রধানমন্ত্রীর সভা থাকায় কোভিড পরীক্ষা করা হয়। তাতেই রিপোর্ট পজিটিভ এসেছে। তাই আপাতত আইসোলেশনেই থাকছি।’‌ আর ইংরেজবাজারের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। তাঁর কোভিড পরীক্ষার রিপোর্টও পজিটিভ আসে। রিপোর্ট পজিটিভ হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। বেসরকারি হাসপাতালে ভর্তি শ্রীরূপা।

উল্লেখ্য, করোনা আবহে নির্বাচন কমিশন নজিরবিহীন সিদ্ধান্ত নিয়েছে। রোড–শো, মিছিল, সভা–সব নিষিদ্ধ করল নির্বাচন কমিশন। করা যাবে না মোটরবাইক বা সাইকেল মিছিলও। শর্ত সাপেক্ষে দুরত্ব বিধি মেনে সর্বোচ্চ ৫০০ জনকে নিয়ে জনসভা করা যাবে। যে রোড–শো, মিছিলের অনুমোদন পাওয়া গিয়েছিল, সেগুলিও বাতিল করেছে নির্বাচন কমিশন। আজ থেকেই সেই নিয়ম কার্যকর হয়েছে।

বন্ধ করুন