বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > জগদ্দলে আক্রান্ত BJP কর্মীর বাড়িতে নড্ডা, বললেন মমতার গুন্ডাগিরি শেষ করে থামবো

জগদ্দলে আক্রান্ত BJP কর্মীর বাড়িতে নড্ডা, বললেন মমতার গুন্ডাগিরি শেষ করে থামবো

বুধবার নিহত জগদ্দলে আক্রান্ত বিজেপি কর্মীর কমল মণ্ডলের বাড়িতে জেপি নড্ডা। 

নড্ডার কাছে কমলবাবু অভিযোগ করেন, এখনো হুমকি দিয়ে চলেছে তৃণমূল। নিরাপত্তার অভাব বোধ করছেন তাঁরা।

উত্তর ২৪ পরগনার জগদ্দলে ভোটপরবর্তী হিংসায় তৃণমূলের মারে নিহত বৃদ্ধা শোভারানি মণ্ডলের বাড়িতে গেলেন বিজেপি সভাপতি জেপি নড্ডা। বুধবার দুপুরে জগদ্দলের ২৮ নম্বর ওয়ার্ডের বিআরএস কলোনিতে গিয়ে পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি। সঙ্গে বলেন, ‘গণতান্ত্রিক পদ্ধতিতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের গুন্ডাগিরি অপসারণ করবে বিজেপি’।

বুধবার দুপুর দেড়টা নাগাদ মণ্ডল পরিবারের বাড়িতে পৌঁছন জেপি নড্ডা। সঙ্গে ছিলেন স্থানীয় সাংসদ অর্জুন সিং। গত ২ মে ভোটগণনার সন্ধ্যায় বিজেপির বুথ সভাপতি কমল মণ্ডলের বাড়িতে হামলা চালিয়েছিল তৃণমূলের গুন্ডারা। ব্যাপক মারধর শুরু করে তারা। অভিযোগ, ছেলেকে মারতে দেখে বাধা দিতে যান ৮০ বছরের বৃদ্ধা শোভারানি দেবী। তখন তাঁকেও মারধর করে গুন্ডারা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। 

নড্ডার কাছে কমলবাবু অভিযোগ করেন, এখনো হুমকি দিয়ে চলেছে তৃণমূল। নিরাপত্তার অভাব বোধ করছেন তাঁরা। এমনকী বাড়ির সিসিটিভি ক্যামেরাটিও ভেঙে দিয়ে গিয়েছে শাসকদলের গুন্ডারা। 

এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে জেপি নড্ডা বলেন, এটাই কি বাংলার সংস্কৃতি? এই গুন্ডারাজ আর তোষণে ভর করেই কি শাসন চালাতে চান মমতা বন্দ্যোপাধ্যায়? আমরা আক্রান্ত প্রতিটি বিজেপি কর্মীর পাশে আছি। গণতান্ত্রিক উপায়ে আমরা এই গুন্ডামির অবসান ঘটাবো'। 

 

বন্ধ করুন