বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রিষড়ায় শুভেন্দুর সভার অনুমতি দিল না পুলিশ, শুরু বিজেপি - তৃণমূল তরজা
শুভেন্দু অধিকারী 
শুভেন্দু অধিকারী 

রিষড়ায় শুভেন্দুর সভার অনুমতি দিল না পুলিশ, শুরু বিজেপি - তৃণমূল তরজা

  • বিজেপির দাবি, প্রশাসনকে ব্যবহার করে তাদের সভা করতে দিচ্ছে না তৃণমূল। কারণ ওই সভায় একাধিক তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেবেন।

ফের বিজেপির সভার অনুমতি ঘিরে বিতর্ক। এবার হুগলির রিষড়ায়। আজ সন্ধ্যায় রিষড়ায় গার্লস হাইস্কুলের মাঠে সভা করার কথা শুভেন্দু অধিকারীর। বুধবার সেই সভার মঞ্চ বাঁধায় বাধা দেয় পুলিশ। অনুমতি না থাকায় বাধা দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। এই নিয়ে শুরু হয়েছে বিজেপি – তৃণমূল তরজা। 

বিজেপির দাবি, প্রশাসনকে ব্যবহার করে তাদের সভা করতে দিচ্ছে না তৃণমূল। কারণ ওই সভায় একাধিক তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেবেন। পালটা তৃণমূলের দাবি, স্কুল কর্তৃপক্ষ আপত্তি করায় বিজেপির সভার অনুমতি দেয়নি পুলিশ। রাজ্যের অন্যত্র শুভেন্দুর সভায় তো অনুমতি পেতে কোনও সমস্যা হয়নি। 

বিজেপিতে যোগদানের পর থেকেই তৃণমূলের আক্রমণের মুখে পড়েছেন শুভেন্দু। বুধবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনার কেষ্টপুরে তাঁকে লক্ষ্য করে কালো পতাকা দেখায় তৃণমূল। এমনকী শুভেন্দুর গাড়িতে লাঠি দিয়ে আঘাত করা হয় বলেও অভিযোগ। তার পর রিষড়ার সভার অনুমতি নিয়ে নতুন করে বিতর্ক ছড়িয়েছে।

 

বন্ধ করুন