বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > প্রার্থী নিয়ে কোনও বিক্ষোভ বরদাস্ত করবে না দল, জানিয়ে গেলেন অমিত শাহ
রবিবার বিকেলে মেছেদায় বিজেপির সাংগঠনিক বৈঠকে অমিত শাহ। 
রবিবার বিকেলে মেছেদায় বিজেপির সাংগঠনিক বৈঠকে অমিত শাহ। 

প্রার্থী নিয়ে কোনও বিক্ষোভ বরদাস্ত করবে না দল, জানিয়ে গেলেন অমিত শাহ

  • প্রার্থী বিক্ষোভ নিয়েও কড়া বার্তা দিয়েছেন শাহ। জানিয়েছেন, প্রার্থী নিয়ে কোনও বিক্ষোভ বরদাস্ত করবে না বিজেপি। তেমন হলে বিক্ষোভকারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেবে দল।

বিজেপির প্রার্থী নিয়ে রাজ্যজুড়ে লাগাতার বিক্ষোভের মধ্যে কড়া বার্তা দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবার রাজ্যসফরে এসে স্পষ্ট জানিয়ে দিলেন, প্রার্থী নিয়ে কোনও বিক্ষোভ বরদাস্ত করবে না দল। একই সঙ্গে তৃণমূল সরকারের অপসারণের একজোট হয়ে কাজ করার বার্তা দিলেন দলের কর্মীদের। 

রবিবার এগরার সভার পর বিকেলে পূর্ব মেদিনীপুরের মেছেদায় কর্মীদের সঙ্গে বৈঠক করেন শাহ। তমলুক সাংগঠনিক জেলার কর্মীদের সঙ্গে কী ভাবে ভোট করাতে হবে তা নিয়ে একাধিক নির্দেশ দিয়েছেন তিনি। জানিয়েছেন, তৃণমূলের দুর্নীতি শেষ না করা পর্যন্ত বিজেপি কর্মীদের দম ফেলা চলবে না। 

এদিনের সভায় দলীয় কর্মীদের কার কী ভূমিকা তা বুঝিয়ে দিয়েছেন শাহ। সোশ্যাল মিডিয়ায় কী ভাবে দলের প্রচার করতে হবে তাও জানিয়েছেন তিনি। সঙ্গে জানিয়েছেন, প্রতিটি বিধানসভা কেন্দ্রে কিছু কর্মীকে পোলিং এজেন্টের প্রশিক্ষণ দেওয়া হবে। 

সঙ্গে প্রার্থী বিক্ষোভ নিয়েও কড়া বার্তা দিয়েছেন শাহ। জানিয়েছেন, প্রার্থী নিয়ে কোনও বিক্ষোভ বরদাস্ত করবে না বিজেপি। তেমন হলে বিক্ষোভকারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেবে দল। 

শাহের সভায় যোগদান করে উদ্দীপ্ত তমলুক সাংগঠনিক জেলার ৭টি বিধানসভার কর্মীরা। তমলুক লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিধানসভা কেন্দ্রগুলির মধ্যে একমাত্র পাঁশকুড়া পশ্চিমে গত লোকসভা নির্বাচনে এগিয়ে ছিল বিজেপি। এই লোকসভার অন্তর্গত নন্দীগ্রাম কেন্দ্রটি। ফলে লড়াই যে কঠিন তা বিলক্ষণ জানেন শাহও।

 

বন্ধ করুন