বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নিমতায় বিজেপি কর্মীর বাড়িতে হামলা, বৃদ্ধা মাকে বেপরোয়া মারধর, অভিযুক্ত শাসকদল
শুভা মজুমদার ও বিজেপি কর্মী গোপাল মজুমদার। ছবি সৌজন্য : এএনআই
শুভা মজুমদার ও বিজেপি কর্মী গোপাল মজুমদার। ছবি সৌজন্য : এএনআই

নিমতায় বিজেপি কর্মীর বাড়িতে হামলা, বৃদ্ধা মাকে বেপরোয়া মারধর, অভিযুক্ত শাসকদল

  • আক্রান্ত বিজেপি কর্মী গোপাল মজুমদারের অভিযোগ, এদিন ভোর সাড়ে ৪টে নাগাদ তিনজন তৃণমূলকর্মী তাঁদের বাড়িতে ঢুকে প্রথমে তাঁর ওপর এবং পরে তাঁর মায়ের ওপর হামলা চালায়।

বিজেপি কর্মীর বাড়িতে ঢুকে তাঁর অশীতিপর বৃদ্ধা মাকে বেপরোয়া মারধরের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। শনিবার ভোররাতে উত্তর দমদম পুরসভার ৬ নং ওয়ার্ডের নিমতা পাটনা স্কুল রোডে ঘটনাটি ঘটে। আক্রান্ত বিজেপি কর্মী গোপাল মজুমদারের অভিযোগ, এদিন ভোর সাড়ে ৪টে নাগাদ তিনজন তৃণমূলকর্মী তাঁদের বাড়িতে ঢুকে প্রথমে তাঁর ওপর এবং পরে তাঁর মায়ের ওপর হামলা চালায়।

ওই বিজেপি কর্মীর আরও অভিযোগ, তাঁকে বন্দুকের বাঁট দিয়ে মারধর করে শাসকদলের ওই কর্মীরা। তাঁর মা তখন বাধা দিতে এলে তাঁকে ধরেও মারতে শুরু করে তারা। রবিবার বাড়িতে অসুস্থ অবস্থায় শুভা মজুমদার সংবাদ সংস্থা এএনআই–কে জানান, ‘‌আমার ছেলেকে ধরে তৃণমূলের লোকজন মারধর করেছে। আমাকে ঘাড়ধাক্কা দিয়েছে। আমাকে খুব মেরেছে। আমার এই অবস্থা তা সত্ত্বেও আমাকে ছাড়েনি ওরা।’‌ এ ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত অশীতিপর ওই বৃদ্ধা।

শুভাদেবীর আরও অভিযোগ, ‘‌ওরা আমাকে মেরে বলে গিয়েছে যাতে এ ব্যাপারে কাউকে না বলি। খুনের হুমকি দিয়েছে আমায়।’‌ তবে ভোররাতে অতর্কিতে এই হামলা কারা চালিয়েছে তা বুঝে উঠতে পারেননি গোপালবাবুর বৃদ্ধা মা। তবে গোপালবাবুর অভিযোগ, এ ঘটনার সঙ্গে জড়িত রয়েছে তিনজন তৃণমূলকর্মী। তাঁদের নামে ইতিমধ্যে নিমতা থানায় এফআইআর দায়ের করেছেন তিনি।

শনিবার রাতে ঘটনার পরপরই খবর পেয়ে বিজেপি কর্মী গোপাল মজুমদার ও তাঁর মা শুভাদেবীকে হাসপাতালে নিয়ে যায় নিমতা থানার পুলিশ। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়। ঘটনার পর এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। রবিবার পর্যন্ত এলাকায় মোতায়ন করা হয়েছে পুলিশ।

বন্ধ করুন