বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নিমতায় বিজেপি কর্মীর বাড়িতে হামলা, বৃদ্ধা মাকে বেপরোয়া মারধর, অভিযুক্ত শাসকদল

নিমতায় বিজেপি কর্মীর বাড়িতে হামলা, বৃদ্ধা মাকে বেপরোয়া মারধর, অভিযুক্ত শাসকদল

শুভা মজুমদার ও বিজেপি কর্মী গোপাল মজুমদার। ছবি সৌজন্য : এএনআই

আক্রান্ত বিজেপি কর্মী গোপাল মজুমদারের অভিযোগ, এদিন ভোর সাড়ে ৪টে নাগাদ তিনজন তৃণমূলকর্মী তাঁদের বাড়িতে ঢুকে প্রথমে তাঁর ওপর এবং পরে তাঁর মায়ের ওপর হামলা চালায়।

বিজেপি কর্মীর বাড়িতে ঢুকে তাঁর অশীতিপর বৃদ্ধা মাকে বেপরোয়া মারধরের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। শনিবার ভোররাতে উত্তর দমদম পুরসভার ৬ নং ওয়ার্ডের নিমতা পাটনা স্কুল রোডে ঘটনাটি ঘটে। আক্রান্ত বিজেপি কর্মী গোপাল মজুমদারের অভিযোগ, এদিন ভোর সাড়ে ৪টে নাগাদ তিনজন তৃণমূলকর্মী তাঁদের বাড়িতে ঢুকে প্রথমে তাঁর ওপর এবং পরে তাঁর মায়ের ওপর হামলা চালায়।

ওই বিজেপি কর্মীর আরও অভিযোগ, তাঁকে বন্দুকের বাঁট দিয়ে মারধর করে শাসকদলের ওই কর্মীরা। তাঁর মা তখন বাধা দিতে এলে তাঁকে ধরেও মারতে শুরু করে তারা। রবিবার বাড়িতে অসুস্থ অবস্থায় শুভা মজুমদার সংবাদ সংস্থা এএনআই–কে জানান, ‘‌আমার ছেলেকে ধরে তৃণমূলের লোকজন মারধর করেছে। আমাকে ঘাড়ধাক্কা দিয়েছে। আমাকে খুব মেরেছে। আমার এই অবস্থা তা সত্ত্বেও আমাকে ছাড়েনি ওরা।’‌ এ ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত অশীতিপর ওই বৃদ্ধা।

শুভাদেবীর আরও অভিযোগ, ‘‌ওরা আমাকে মেরে বলে গিয়েছে যাতে এ ব্যাপারে কাউকে না বলি। খুনের হুমকি দিয়েছে আমায়।’‌ তবে ভোররাতে অতর্কিতে এই হামলা কারা চালিয়েছে তা বুঝে উঠতে পারেননি গোপালবাবুর বৃদ্ধা মা। তবে গোপালবাবুর অভিযোগ, এ ঘটনার সঙ্গে জড়িত রয়েছে তিনজন তৃণমূলকর্মী। তাঁদের নামে ইতিমধ্যে নিমতা থানায় এফআইআর দায়ের করেছেন তিনি।

শনিবার রাতে ঘটনার পরপরই খবর পেয়ে বিজেপি কর্মী গোপাল মজুমদার ও তাঁর মা শুভাদেবীকে হাসপাতালে নিয়ে যায় নিমতা থানার পুলিশ। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়। ঘটনার পর এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। রবিবার পর্যন্ত এলাকায় মোতায়ন করা হয়েছে পুলিশ।

ভোটযুদ্ধ খবর

Latest News

লেজেন্ডস লিগের ফাইনালে ভারত-পাক লড়াই, ২০০৭-এর স্মৃতি ফিরবে? খেলা দেখবেন কোথায়? ‘এখনই অবসরের কথা ভাবছি না,খেলতে চাই ২০২৬ টি২০ বিশ্বকাপ’ জানিয়ে দিলেন আফগান তারকা 'বাইডেনকে সরতেই হবে', ৯ কোটি ডলার অনুদান আটকে সাঁড়াশি চাপ ডেমোক্র্যাট সমর্থকদের ভারতীয় দলের কোচের পদে গৌতম গম্ভীর বসতেই, জোরকদমে ফিটনেস অনুশীলন শুরু শ্রেয়সের! খুনে অভিযুক্ত যুবক পুলিশ ভ্যানে চুমুক ‘‌বিয়ার ক্যানে’‌, ভাইরাল ভিডিয়োয় শোরগোল রোজ সংবিধান হত্যা দিবস পালন হচ্ছে, তোপ খাড়গের,ইমারজেন্সিকে 'ঘটনা' আখ্যা কুণালের উইকেন্ডে হাসি কিন্তু মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর শনিবার সকাল হোক মজার পার্টনারকে কি সত্যবাদী যুধিষ্ঠির মনে হয়? দেখুন তো এই ৬টি লক্ষণ মিলছে কি না ‘মুসলিমরা শুধু বোমা বাঁধবে? আর নিজের বুথে হেরে দল চালাবেন হিন্দু নেতারা?’ কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.