বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > প্রচার শেষে নন্দীগ্রাম ছাড়ার সময়ও মমতাকে ঘিরে উঠল ‘জয় শ্রীরাম’ স্লোগান
মঙ্গলবার নন্দীগ্রাম ছাড়ার সময় বিজেপির বিক্ষোভ দেখে গাড়ির দরজা খুললেন মমতা। 
মঙ্গলবার নন্দীগ্রাম ছাড়ার সময় বিজেপির বিক্ষোভ দেখে গাড়ির দরজা খুললেন মমতা। 

প্রচার শেষে নন্দীগ্রাম ছাড়ার সময়ও মমতাকে ঘিরে উঠল ‘জয় শ্রীরাম’ স্লোগান

  • এদিন অবশ্য মমতা সংযত ছিলেন। কিছুক্ষণ গাড়ির দরজা খুলে বিজেপি কর্মীদের কাণ্ডকারখানা দেখেন তিনি। তার পর রওনা দেন বহরমপুরের উদ্দেশে।

প্রচার শেষেও চরমে নন্দীগ্রামে ভোটের উত্তাপ। সেই উত্তাপের মধ্যেই দলীয় কর্মীকে দেখতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যায় নন্দীগ্রামের বলরামপুরে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখায় বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায় গাড়ি ঘিরে ধরে জয় শ্রীরাম স্লোগান দেন তাঁরা। 

মঙ্গলবার ছিল নন্দীগ্রামে ভোটপ্রচারের শেষ দিন। এদিন টেঙ্গুয়া মোড়ে শেষ সভা করে বলরামপুরে আহত তৃণমূলকর্মী রবি মান্নার পরিবারের সঙ্গে দেখা করতে যান তৃণমূলনেত্রী। পথে রাস্তা দিয়ে যাচ্ছিল বিজেপির মিছিল। মমতাকে দেখেই জয় শ্রীরাম স্লোগান দিতে থাকে তারা। সঙ্গে ওঠে শুভেন্দু অধিকারী জিন্দাবাদ স্লোগানও। 

এদিন অবশ্য মমতা সংযত ছিলেন। কিছুক্ষণ গাড়ির দরজা খুলে বিজেপি কর্মীদের কাণ্ডকারখানা দেখেন তিনি। তার পর রওনা দেন বহরমপুরের উদ্দেশে। এদিন পরিস্থিতি বিশেষ উত্তপ্ত হয়নি। মমতাকে ঘিরে ছিলেন তাঁর নিরাপত্তারক্ষীরা। 

বৃহস্পতিবার নন্দীগ্রামে ভোটগ্রহণ। তার আগে মঙ্গলবার শেষ দিনের প্রচারে টেঙ্গুয়া মোড়ে উত্তেজনা ছড়ায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের সভাস্থলের কাছেই ছিল বিজেপির কর্মসূচির জমায়েত। মমতাকে দেখে প্রথমে জয় শ্রীরাম ধ্বনী দেন বিজেপি কর্মীরা। এর পর ওই পথ দিয়ে আগত তৃণমূলকর্মীদের সঙ্গে বচসা বেঁধে যায় বিজেপি কর্মীদের। যদিও বিকেলে মমতা জানান, আমাদের সভা আগে থেকে ঠিক ছিল। ওরা আমাদের সভা দখল করার চেষ্টা করেছে।

বন্ধ করুন