বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > প্রার্থী বদলেের দাবিতে মঙ্গলবারও বিজেপির হেস্টিংস অফিসে তুমুল বিক্ষোভ
মঙ্গলবার হেস্টিংস পার্টি অফিসের সামনে বিজেপি কর্মীদের বিক্ষোভ। 
মঙ্গলবার হেস্টিংস পার্টি অফিসের সামনে বিজেপি কর্মীদের বিক্ষোভ। 

প্রার্থী বদলেের দাবিতে মঙ্গলবারও বিজেপির হেস্টিংস অফিসে তুমুল বিক্ষোভ

  • মঙ্গলবার হাওড়ার পাঁচলা ও উদয়নারায়ণপুরের কর্মীরা বিজেপির হেস্টিংস অফিসে বিক্ষোভ দেখান। তাঁদের দাবি, অবিলম্বে পাঁচলায় বিজেপির প্রার্থী মোহিত ঘাঁটিকে বদল করতে হবে।

দ্বিতীয় প্রার্থীতালিকা ঘোষণার পর থেকেই বিজেপি কর্মীদের বিক্ষোভে উত্তাল জেলা থেকে কলকাতা। সোমবারের পর মঙ্গলবারও কলকাতার হেস্টিংয়ে দলের নির্বাচনী কার্যালয়ে বিক্ষোভ দেখালেন দলীয় কর্মীরা। হাওড়ার পাঁচলা ও উদয়নারায়ণপুরের বিজেপি প্রার্থী বদলের দাবিতে মঙ্গলবার বিক্ষোভ দেখান তাঁরা। পরিস্থিতি সামাল দিতে নাজেহাল হতে হয় পুলিশকে। 

সোমবার দলীয় প্রার্থী পরিবর্তনের দাবিতে ব্যাপক বিক্ষোভ হয় বিজেপির হেস্টিংস দফতরের সামনে। দলীয় কর্মীদের ক্ষোভের আঁচ পেয়ে রাতে গৌহাটি থেকে দিল্লি ফেরত যাওয়ার বদলে কলকাতায় চলে আসেন অমিত শাহ। গভীর রাত পর্যন্ত বৈঠক করেন দলের রাজ্য নেতৃত্বের সঙ্গে। তার পরও দলের অন্দরে ক্ষোভ কমার লক্ষণ নেই। মঙ্গলবার একই জায়গায় একই দাবিতে বিক্ষোভ দেখালেন বিজেপি কর্মীরা। 

মঙ্গলবার হাওড়ার পাঁচলা ও উদয়নারায়ণপুরের কর্মীরা বিজেপির হেস্টিংস অফিসে বিক্ষোভ দেখান। তাঁদের দাবি, অবিলম্বে পাঁচলায় বিজেপির প্রার্থী মোহিত ঘাঁটিকে বদল করতে হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কর্মীদের বেগ পেতে হয়।

রাজ্য বিজেপি সূত্রের খবর, দলীয় কর্মীদের দাবি খতিয়ে দেখছে দলীয় নেতৃত্ব। তাদের বোঝানোর দায়িত্ব দেওয়া হবে দলের নেতাদের। তবে এখনই প্রার্থী বদলের কথা ভাবছে না দল।

 

বন্ধ করুন