বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কত টাকা নিয়ে টিকিট বিক্রি করেছেন লকেট? প্রশ্ন সিঙুরের বিজেপি কর্মীদের
রবীন্দ্রনাথ ভট্টাচার্য। ফাইল ছবি
রবীন্দ্রনাথ ভট্টাচার্য। ফাইল ছবি

কত টাকা নিয়ে টিকিট বিক্রি করেছেন লকেট? প্রশ্ন সিঙুরের বিজেপি কর্মীদের

  • সিঙুর থেকে মাস্টারমশাই প্রার্থী হয়েছেন শুনে ক্ষোভে ফেটে পড়েন বিজেপি নেতাকর্মীরা। তাদের দাবি, টাকা নিয়ে বেচারামকে টিকিট বিক্রি করেছেন স্থানীয় সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

বিধানসভা নির্বাচনে ভূমিপুত্রকে প্রার্থী করতে হবে। এই দাবিতে সিঙুরে বিক্ষোভ দেখালেন বিজেপি কর্মীরা। রবিবার দলের দ্বিতীয় প্রার্থীতালিকা প্রকাশিত হলে দেখা যায়, সিঙুরে প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে প্রার্থী করে দল। এর পরই ক্ষোভে ফেটে পড়েন বিজেপি নেতাকর্মীদের একাংশ। পথ অবরোধ শুরু করেন তাঁরা। পরিস্থিতি সামাল দিতে আসতে হয় পুলিশকে।

তৃণমূলে টিকিট না পাওয়ায় দিন কয়েক আগে বিজেপিতে যোগ দেন সিঙুর জমিরক্ষা আন্দোলনের বর্ষীয়ান নেতা রবীন্দ্রনাথ ভট্টাচার্য। সিঙুর আন্দোলেনের আরেক নেতা বেচারাম মান্নার সঙ্গে তাঁর দীর্ঘদিন বিবাদ চলছিল। তাঁর বদলে সিঙুর থেকে বেচারামকে প্রার্থী করে তৃণমূল। আর বেচারামের কেন্দ্র হরিপালে তৃণমূল প্রার্থী হয়েছেন তাঁর স্ত্রী করবী মান্না। 

সিঙুর থেকে মাস্টারমশাই প্রার্থী হয়েছেন শুনে ক্ষোভে ফেটে পড়েন বিজেপি নেতাকর্মীরা। তাদের দাবি, টাকা নিয়ে বেচারামকে টিকিট বিক্রি করেছেন স্থানীয় সাংসদ লকেট চট্টোপাধ্যায়। সঙ্গে তাঁরা বলেন, সন্তানের মতো সিঙুরে দলকে বড় করেছি। এখন যখন দল ক্ষমতায় আসতে চলেছে তখন বেচারামের কাছে টিকিট বিক্রি করে দিল দল। 

বিক্ষোভের জেরে অবরুদ্ধ হয়ে পড়ে সড়ক। খবর পেয়ে পুলিশ এসে বিজেপি কর্মীদের সরিয়ে দেয়। তবে নিজেদের দাবি থেকে সরেননি তাঁরা। বিক্ষোভকারীদের দাবি, যে কোনও মূল্যে দলের রাজ্য নেতৃত্বকে প্রার্থী বদল করতে হবে সিঙুরে।

 

বন্ধ করুন