বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > BJP-র প্রার্থী বিক্ষোভে উত্তাল উত্তর দিনাজপুর, পুড়ল দেবশ্রী চৌধুরীর ছবি
শুক্রবার রায়গঞ্জে স্থানীয় বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরীর ছবিতে কালি লেপছেন এক বিজেপি কর্মী।
শুক্রবার রায়গঞ্জে স্থানীয় বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরীর ছবিতে কালি লেপছেন এক বিজেপি কর্মী।

BJP-র প্রার্থী বিক্ষোভে উত্তাল উত্তর দিনাজপুর, পুড়ল দেবশ্রী চৌধুরীর ছবি

  • রায়গঞ্জ থেকে টিকিট না পাওয়ায় দলের নিচুতলায় ক্ষোভ জানিয়েছেন খোদ বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী। তাঁর একটি মোবাইল কথোপকথ ভাইরাল হয়েছে।

প্রার্থী নিয়ে বিক্ষোভে উত্তর দিনাজপুরে জেরবার বিজেপির জেলা নেতৃত্ব। জেলার ৯টি বিধানসভা কেন্দ্রের প্রায় সবকটিতেই প্রার্থী বদলের দাবিতে চলছে বিক্ষোভ। এমনকী দলের শীর্ষ নেতৃত্বের ছবিতে কালি লাগানো ও আগুন দিতেও পিছপা হচ্ছেন না বিজেপি কর্মীরা।  

শুক্রবার উত্তর দিনাজপুরের ইসলামপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌম্যরূপ মণ্ডলকে বদলের দাবিতে রাস্তায় আগুন জ্বালিয়ে দলীয় কার্যালয় বন্ধ করে দিয়ে বিক্ষোভ দেখালেন দলের নেতা – কর্মী - সমর্থকরা। শুক্রবার দুপুরে ইসলামপুর শহরে বিজেপির মণ্ডল কমিটির অফিস ভাঙচুর করে কেন্দ্রীয় শীর্ষ নেতৃত্বদের ছবিতে কালি মাখান তারা। তার পর ছবিতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পোড়ানো হয় স্থানীয় সাংসদ দেবশ্রী চৌধুরীর ছবিও। বন্ধ করে দেওয়া হয় বিজেপির বেশ কয়েকটি কার্যালয়ও। 

রায়গঞ্জ থেকে টিকিট না পাওয়ায় দলের নিচুতলায় ক্ষোভ জানিয়েছেন খোদ বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী। তাঁর একটি মোবাইল কথোপকথ ভাইরাল হয়েছে। পাশাপাশি ইটাহার, কালিয়াগঞ্জ, করনদিঘি, চাকুলিয়া ও ইসলামপুর প্রার্থী পছন্দ না হওয়ায় বিক্ষোভে শামিল হয়েছেন হাজার হাজার বিজেপি কর্মী সমর্থক। 

উত্তর দিনাজপুরের বিভিন্ন বিধানসভা কেন্দ্রে দলত্যাগী তৃণমূলিদের প্রার্থী করায় রাগে ফেটে পড়েছেন আদি বিজেপি নেতা - কর্মীরা। বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী জানিয়েছেন, এলাকার মানুষ প্রার্থী না হওয়ায় কিছু কিছু জায়গায় বিজেপি কর্মীরা ক্ষুদ্ধ হয়েছেন।

 

বন্ধ করুন