বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পরিবর্তন যাত্রায় হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, পালটা পার্টি অফিসে ভাঙচুর BJPর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পরিবর্তন যাত্রায় হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, পালটা পার্টি অফিসে ভাঙচুর BJPর

  • বিজেপির দাবি, তাদের কর্মীদের লক্ষ্য করে বোমাবাজি করে তৃণমূল। এর পরই উত্তেজিত বিজেপি কর্মীরা তৃণমূলের পার্টি অফিসে হামলা চালান।

উত্তর ২৪ পরগনার মিনাখায় বিজেপির পরিবর্তন যাত্রায় বোমাবাজির অভিযোগ। পালটা বিজেপির বিরুদ্ধে তৃণমূল পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ। শনিবার দুপুরে এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। তৃণমূলের পক্ষ থেকে বোমাবাজির অভিযোগ অস্বীকার করা হয়েছে। 

শনিবার মালঞ্চ থেকে মিনাখা হয়ে টাকি যাওয়ার পথে বিজেপির পরিবর্তন যাত্রাকে ঘিরে উত্তেজনা ছড়ায়। মিনাখার বামুনপুকুরের কাছে বাসন্তী হাইওয়ের ওপরে বিজেপির ট্যাবলো লক্ষ্য করে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। এর পর ট্যাবলোর সঙ্গে থাকা বাইকআরোহীরা স্থানীয় একটি তৃণমূল পার্টি অফিসে ভাঙচুর চালান। 

বিজেপির দাবি, তাদের কর্মীদের লক্ষ্য করে বোমাবাজি করে তৃণমূল। এর পরই উত্তেজিত বিজেপি কর্মীরা তৃণমূলের পার্টি অফিসে হামলা চালান। বোমাবাজির অভিযোগ অস্বীকার করে তৃণমূলের দাবি, বিনা প্ররোচনায় হামলা চালিয়েছে বিজেপি। 

ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ততক্ষণে যদিও বিজেপি কর্মীরা পরিবর্তন যাত্রার সঙ্গে এলাকা ছেড়ে বসিরহাটের দিকে রওনা হন।

 

বন্ধ করুন