বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সন্ত্রাসহীন নির্বাচন করতে অনুব্রতর গ্রেফতারির চাই, স্মারকলিপি দিল যুব মোর্চা
অনুব্রত মণ্ডল (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
অনুব্রত মণ্ডল (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

সন্ত্রাসহীন নির্বাচন করতে অনুব্রতর গ্রেফতারির চাই, স্মারকলিপি দিল যুব মোর্চা

  • BJYM-এর দাবি, প্রতিটি ভোটের আগেই আপাত নীরিহ শব্দে বিরোধীদের হুমকি দেন অনুব্রত। এবার তিনি বলছেন খেলা হবে।

অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন করতে ভোটগ্রহণের আগে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের গ্রেফতারি দাবিতে প্রশাসনের দ্বারস্থ হল ভারতীয় জনতা যুব মোর্চা। এই দাবিতে শনিবার বীরভূমের জেলাশাসকের কাছে স্মারকলিপি দেয় দলের জেলা নেতৃত্ব। তাদের দাবি, অনুব্রতবাবুকে গ্রেফতার করা না হলে ভয়মুক্ত ভোট করা সম্ভব নয়। 

BJYM-এর দাবি, প্রতিটি ভোটের আগেই আপাত নীরিহ শব্দে বিরোধীদের হুমকি দেন অনুব্রত। এবার তিনি বলছেন খেলা হবে। তাঁর প্ররোচনামূলক মন্তব্যের জেরে বিভিন্ন জায়গায় উত্তেজনা ছড়ানোর সম্ভাবনা রয়েছে। এছাড়া তাঁর নেতৃত্বে বিভিন্ন জায়গায় বিজেপি নেতা-কর্মীদের খুনের হুমকি দিচ্ছে তৃণমূল। তাই অবিলম্বে তাঁর গ্রেফতারি প্রয়োজন। 

BJYM-এর দাবি, অনুব্রতবাবুর প্ররোচনায় বীরভূমের লাভপুর, ইলামবাজার, দুবরাজপুর-সহ বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের মারধর করা হয়েছে। জেলায় গত কয়েকদিনে খুন হয়েছেন একাধিক বিজেপি কর্মী। 

প্রতি ভোটের আগেই নিজের ভাষায় সন্ত্রাস কায়েমের অভিযোগ উঠেছে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে। কখনও তিনি বলেছেন, ভোটের দিন ‘গুড় বাতাসা খাওয়াবো’। কখনো বলেছেন, ‘চড়াম চড়াম ঢাক বাজবে।’, কখনো আবার তিনি বলেছেন, ‘উন্নয়ন রাস্তায় দাঁড়িয়ে থাকবে।’ এবার ভোটের আগে, ‘খেলা হবে’ স্লোগান দিয়েছেন তিনি। যা হটকেকের মতো ছড়িয়ে পড়েছে গোটা রাজ্যে। 

 

বন্ধ করুন