বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শালবনি কোবরা ক্যাম্পে উদ্ধার পুরুষ ও মহিলা জওয়ানের দেহ, আত্মহত্যা বলে অনুমান
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

শালবনি কোবরা ক্যাম্পে উদ্ধার পুরুষ ও মহিলা জওয়ানের দেহ, আত্মহত্যা বলে অনুমান

  • সূত্রের খবর, রাজীব কুমারের মাথায় ও রাবড়ি সাজেলের বুকে গুলির আঘাতের চিহ্ন মিলেছে। তারা আত্মঘাতী হয়েছেন বলে মত তদন্তকারীদের।

শালবনির কোবরা ক্যাম্পে উদ্ধার হল ২ জওয়ানের দেহ। একই ঘর থেকে উদ্ধার হয় একজন পুরুষ ও একজন মহিলা জওয়ানের দেহ। ২ জনের দেহেই গুলির আঘাতের চিহ্ন মিলেছে। প্রাথমিক তদন্তে অনুমান আত্মঘাতী হয়েছেন তাঁরা। 

নিহত জওয়ানরা রাবড়ি সাজেল ও রাজীব কুমার। তাঁরা ২৩২ নম্বর ব্যাটেলিয়নের কর্মরত ছিলেন তাঁরা। তাঁদের প্রণয়ের সম্পর্ক ছিল বলে জানিয়েছেন সহকর্মীরা। রবিবার রাতে রাবড়ি সাজেল নিজের দায়িত্ব বুঝে না নেওয়ায় খুঁজতে বেরোন সহকর্মীরা। নিজের ঘরে না পেয়ে তাঁকে রাজীব কুমারের ঘরে খুঁজতে যান তাঁরা। সেখানে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ২টি দেহ। 

সূত্রের খবর, রাজীব কুমারের মাথায় ও রাবড়ি সাজেলের বুকে গুলির আঘাতের চিহ্ন মিলেছে। তারা আত্মঘাতী হয়েছেন বলে মত তদন্তকারীদের। কোবরা ক্যাম্পের অস্ত্রাগারের দায়িত্বে ছিলেন রাজীব। সেখান থেকেই অস্ত্র নিয়ে তিনি এই কাজ করেছেন কি না তা তদন্ত করে দেখছে শালবনি থানার পুলিশ। দেহ দুটি উদ্ধার করে তারা ময়নাতদন্তে পাঠিয়েছে। 

 

বন্ধ করুন