বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোট শুরু ঠিক আগে কেশিয়াড়িতে বাড়ির উঠানে উদ্ধার BJP কর্মীর দেহ, অভিযুক্ত তৃণমূল
শনিবার সকালে কেশিয়াড়িতে মৃতদের উদ্ধার করে নিয়ে যাচ্ছে পুলিশ। 
শনিবার সকালে কেশিয়াড়িতে মৃতদের উদ্ধার করে নিয়ে যাচ্ছে পুলিশ। 

ভোট শুরু ঠিক আগে কেশিয়াড়িতে বাড়ির উঠানে উদ্ধার BJP কর্মীর দেহ, অভিযুক্ত তৃণমূল

  • নিহত যুবকের মা জানিয়েছেন, শুক্রবার রাতে বাড়ি ফিরে দাওয়ায় বসে খাবার খায় ছেলে। তার পর হাঁটতে বেরোয়। সকালে তিনি দেখেন উঠোনে পড়ে ছেলের দেহ।

কমিশনের যাবতীয় প্রতিশ্রুতির পরেও পশ্চিমবঙ্গে প্রথম দফার ভোটগ্রহণে এড়নো গেল না রক্তপাত। শনিবার ভোটগ্রহণ শুরুর আগে পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ির বেগমপুরে বাড়ির সামনে মিলল যুবকের রক্তাক্ত দেহ। বিজেপির দাবি, যুবক তাদের সমর্থক। পরিবারের দাবি, রাতে অন্য কোথাও খুন করে যুবককে ফেলে যাওয়া হয়েছে বাড়ির সামনে। 

শনিবার সকালে ক্ষেতে কাজে যাওয়ার সময় উঠোনে ছেলের রক্তাক্ত দেহ দেখতে পান তাঁর মা। শরীর ছিল অসাড়। মাথায় ও ঘাড়ে গুরুতর আঘাতের চিহ্ন মিলেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিজেপি কর্মী সোনালি মুর্মু। 

নিহত যুবকের মা জানিয়েছেন, শুক্রবার রাতে বাড়ি ফিরে দাওয়ায় বসে খাবার খায় ছেলে। তার পর হাঁটতে বেরোয়। সকালে তিনি দেখেন উঠোনে পড়ে ছেলের দেহ। মায়ের দাবি, ছেলে কোনও রাজনৈতিক দল করত না। তাঁকে অন্য কোথাও পিটিয়ে খুন করে ফেলে যাওয়া হয়েছে। নিহতের অন্য আত্মীয় অবশ্য জানিয়েছেন তিনি বিজেপি সমর্থক ছিলেন। 

স্থানীয় বিজেপি প্রার্থী সোনালি মুর্মু বলেন, ‘গত রাতে এখানে বিজেপি কর্মীদের ওপর হামলা চালায় তৃণমূলি দুষ্কৃতীরা। তাতে ১ ব্যক্তির মাথা ফাটে। তাঁকে নিয়ে আমি হাসপাতালে গিয়েছিলাম। এই খুন কখন হয়েছে তা আমি বুঝতে পারিনি। সকালে উঠে বিষয়টি জানতে পারি। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন জেলা পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর প্রতিনিধিরা। তাঁরা দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর তোড়জোড় শুরু করেছেন। মুখে কুলুপ এঁটেছেন ঘটনাস্থলে থাকা আধিকারিকরা। ঘটনাটি নিয়ে জেলা প্রশাসনের কাছে দ্রুত রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। প্রাথমিক রিপোর্টে পুলিশ জানিয়েছে, রাজনৈতিক কারণে এই খুন নয়। এর সঙ্গে ভোটের কোনও সম্পর্ক নেই।

 

বন্ধ করুন