বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটগ্রহণের সকালে নন্দীগ্রামে উদ্ধার বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভোটগ্রহণের সকালে নন্দীগ্রামে উদ্ধার বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ

  • বৃহস্পতিবার সকালে ভেকুটিয়ায় নিজের বাড়ি থেকেই উদ্ধার হয় উদয়বাবুর ঝুলন্ত দেহ। পরিবারের তরফে দাবি করা হয়, বুধবার সন্ধ্যায় তৃণমূলি দুষ্কৃতীরা বাড়িতে এসে তাঁকে হুমকি দিয়ে গিয়েছিল।

ফের ভোটগ্রহণের দিন সকালে বাড়িতেই মিলল বিজেপি কর্মীর দেহ। প্রথম দফায় কেশিয়াড়ির পর দ্বিতীয় দফায় খাস নন্দীগ্রামের ভেকুটিয়ায়। নিহতের নাম উদয় দোহে। তৃণমূলের হুমকিতে আতঙ্কিত হয়ে তিনি আত্মঘাতী হয়েছেন বলে দাবি পরিবারের। 

বৃহস্পতিবার সকালে ভেকুটিয়ায় নিজের বাড়ি থেকেই উদ্ধার হয় উদয়বাবুর ঝুলন্ত দেহ। পরিবারের তরফে দাবি করা হয়, বুধবার সন্ধ্যায় তৃণমূলি দুষ্কৃতীরা বাড়িতে এসে তাঁকে হুমকি দিয়ে গিয়েছিল। এর পর নিজের ঘরে চলে যান ওই বিজেপি কর্মী। সকালে সেখান থেকেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। 

মৃতের পরিবারের দাবি, বিজেপি করায় দীর্ঘদিন ধরে উদয়বাবুকে হুমকি দিচ্ছিল তৃণমূল। আগে থেকেই আতঙ্কিত ছিলেন তিনি। ভোটগ্রহণের আগের দিন ফের হুমকিতে অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি। 
খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তমলুক হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় বিজেপি বা তৃণমূল কারও প্রতিক্রিয়ায় এখনও মেলেনি।

এর আগে প্রথম দফার ভোটগ্রহণের দিন সকালে কেশিয়াড়িতে বাড়ির উঠোনে উদ্ধার হয়েছিল বিজেপি কর্মীর দেহ। তদন্ত করে কমিশন জানিয়েছিল, ঘটনার সঙ্গে নির্বাচনের কোনও সম্পর্ক নেই।

 

বন্ধ করুন