বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > গোসাবায় বোমা বিস্ফোরণে আহত ৬ বিজেপি কর্মী, শুরু রাজনৈতিক তরজা
গোসাবায় বোমা বিস্ফোরণে আহত ৬ বিজেপি কর্মী, শুরু রাজনৈতিক তরজা। (ছবিটি প্রতীকী, সতীশ বাটে/হিন্দুস্তান টাইমস)
গোসাবায় বোমা বিস্ফোরণে আহত ৬ বিজেপি কর্মী, শুরু রাজনৈতিক তরজা। (ছবিটি প্রতীকী, সতীশ বাটে/হিন্দুস্তান টাইমস)

গোসাবায় বোমা বিস্ফোরণে আহত ৬ বিজেপি কর্মী, শুরু রাজনৈতিক তরজা

  • পুলিশের প্রাথমিকভাবে অনুমান, বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ হয়েছে।

গোসাবায় বোমা বিস্ফোরণে আহত হলেন ছ'জন বিজেপি কর্মী-সমর্থক। তাঁদের মধ্যে দু'জনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশের প্রাথমিকভাবে অনুমান, বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ হয়েছে। যদিও বিজেপির অভিযোগ, তাদের নেতাদের লক্ষ্য করে বোমা ছুড়েছে তৃণমূল কংগ্রেসের লোকজন। সেই অস্বীকার উড়িয়ে দিয়েছে শাসক দল।

শুক্রবার গভীর রাতে গোসাবার বাদামতলা এলাকায় বোমা বিস্ফোরণে আহত হন ছ'জন বিজেপি কর্মী-সমর্থক। একজনের হাতের কবজির একাংশ উড়ে গিয়েছে। আহতদের উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। আহতদের পরিবারের দাবি, গতরাতে বিয়েবাড়ি থেকে ফিরছিলেন তাঁরা। বিজেপি করার জন্য তাঁদের লক্ষ্য করে বোমা ছুড়েছে তৃণমূল-আশ্রিত দুষ্কৃতীরা। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল। স্থানীয় নেতৃত্বের দাবি, ভোটের সময় এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরির জন্য বোমা বাঁধছিল বিজেপির নেতাকর্মীরা। তা ফেটেই বিস্ফোরণ হয়েছে। সদ্য গেরুয়া শিবিরে যোগ দেওয়া বরুণ প্রামাণিকের নেতৃত্বে বিজেপি কর্মী বলরাম মণ্ডলের বাড়িতেই বোমা বাঁধার কাজ চলছিল। ঘটনায় শাসক দলের কোনও যোগ নেই বলে দাবি করেছেন তৃণমূলের নেতারা। 

বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে গোসাবা থানার পুলিশ। যাচ্ছেন ক্যানিংয়ের এসডিপিও গোবিন্দ শিকদারও। তিনি জানান, একটি বোমা বিস্ফোরণের খবর পাওয়া গিয়েছে। ঘটনাস্থলে গেলে পরিস্থিতি বোঝা যাবে। যদিও স্থানীয় পুলিশের প্রাথমিকভাবে অনুমান, বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ হয়েছে।ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।

বন্ধ করুন