বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > অর্জুন সিংয়ের বাড়ির কাছেই 'বোমাবাজি', তপ্ত এলাকা

ভোটের আগে সন্ত্রাসের আবহ জগদ্দলে। এবার একেবারে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির কাছেই বোমাবাজির অভিযোগ। মঙ্গলবার মাঝরাতে জগদ্দল থানার মেঘনা মোড়ের কাছে পর পর দুটি বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। এদিকে কাছেই বিজেপি সাংসদের বাড়ি ও দলীয় কার্যালয়। গোটা ঘটনায় দ্রুত চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বিজেপি নেতৃত্বের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ভাটপাড়া, জগদ্দল এলাকায় সন্ত্রাস চালাচ্ছে। মূলত স্থানীয় এলাকার বাসিন্দাদের মধ্যে আতঙ্ক তৈরির জন্যই এটা পথ নেওয়া হয়েছে। তবে অভিযোগ মানতে চাননি তৃণমূল নেতৃত্ব।

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাতেই এলাকায় পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থলে শুরু হয় পুলিশের টহল। স্থানীয় কয়েকজন বাসিন্দার বাড়িতে পুলিশ তল্লাশি চালানোর চেষ্টা চালায় বলেও অভিযোগ। এনিয়ে ফের এলাকায় নতুন করে উত্তেজনা ছড়ায়। পুলিশের বিরুদ্ধে তোপ দাগেন বিজেপি সাংসদ। পুলিশের সঙ্গে কার্যত বচসাতেও জড়িয়ে পড়েন তিনি। বিজেপি সাংসদ সংবাদমাধ্যমের সামনে বলেন, 'ভোট যাতে অবাধ ও শান্তিপূর্ণ হয় সেটা নির্বাচন কমিশনকে নিশ্চিত করতে হবে। কিন্তু এলাকায় যে পুলিশ আধিকারিক রয়েছেন তাঁদের দিয়ে এলাকায় শান্তি ফেরানো সম্ভব নয়। পুলিশ দলদাসে পরিণত হয়েছে।' এদিকে মঙ্গলবার রাতের ঘটনার পর বুধবারও এলাকা থমথমে রয়েছে। বিভিন্ন এলাকায় পুলিশের নজরদারি রয়েছে। 

বৃহস্পতিবার জগদ্দল, ব্যারাকপুর, ভাটপাড়ায় ভোট হবে। তার আগে শুধু জগদ্দল নয়, টিটাগড় ও কাঁচরাপাড়াতেও রাতে বোমাবাজি হয়েছে বলে অভিযোগ। তবে বাসিন্দাদের দাবি, এবারই প্রথম নয়। মাস খানেক আগেও মেঘনা মোড়ের কাছে বোমাবাজির অভিযোগ উঠেছিল। পর পর এই বোমাবাজির জেরে বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়াচ্ছে ক্রমশ।  

বন্ধ করুন