বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপি কর্মীদের উপর বোমাবাজির অভিযোগ, নির্বাচনের আগে উত্তপ্ত নানুর
উদ্ধার হওয়া বোমা। ছবি সৌজন্য : টুইটার
উদ্ধার হওয়া বোমা। ছবি সৌজন্য : টুইটার

বিজেপি কর্মীদের উপর বোমাবাজির অভিযোগ, নির্বাচনের আগে উত্তপ্ত নানুর

  • এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। রবিবার সকাল থেকেই এই ঘটনায় চর্চা তুঙ্গে উঠেছে।

তৃতীয় দফার নির্বাচনের আগে ফের উত্তপ্ত হয়ে উঠল নানুর। দ্বিতীয় দফায় কেঁপে উঠেছিল কেশপুর। এবার বিজেপি কর্মীদের লক্ষ্য করে বোমাবাজি ও গুলি ছোড়ার অভিযোগ উঠল। এই অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। রবিবার সকাল থেকেই এই ঘটনায় চর্চা তুঙ্গে উঠেছে। যদিও সরাসরি তৃণমূল কংগ্রেসের যুক্ত থাকার কোনও তথ্যপ্রমাণ মেলেনি বলে পুলিশ সূত্রে খবর।

স্থানীয় সূত্রে খবর, শনিবার বেশি রাতে বীরভূমের নানুরের গোপডিহি গ্রামে উত্তেজনা ছড়ায়৷ বিজেপির অভিযোগ, বিজেপি প্রার্থীর প্রচারের আগে দলীয় কর্মীরা এলাকায় বৈঠক করছিল। বৈঠক থেকে ফেরার পথেই বিজেপি কর্মীদের উপর হামলা হয়। তাঁদের লক্ষ্য করে বোমা ছোড়া হয়। বন্দুকের বাঁট দিয়েও মারা হয় বলে অভিযোগ। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। কারণ ভোটের আগে আগ্নেয়াস্ত্রের ছড়াছড়ি ও বোমার ব্যবহারের অভিযোগ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

এদিন বোমা নিয়ে তৃণমূল কংগ্রেসের পাঁচজন দুষ্কৃতী হামলা চালায় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নানুর থানার পুলিশ। তৃণমূল কংগ্রেসের পাল্টা অভিযোগ, রাতে প্রচার চলাকালীন তাদের কর্মীদের উপর বোমা নিয়ে হামলা চালায় বিজেপি। রাতে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে নানুর থানার পুলিশ। ঘটনার পর থেকে এলাকায় চাপা উত্তেজনা তৈরি হয়েছে।

বন্ধ করুন