বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভাটপাড়ায় বিজেপি-তৃণমূলের কার্যালয়ে ‘বোমাবাজি’, মারধরেরও অভিযোগ ঘাসফুল শিবিরের

ভাটপাড়ায় বিজেপি-তৃণমূলের কার্যালয়ে ‘বোমাবাজি’, মারধরেরও অভিযোগ ঘাসফুল শিবিরের

নড্ডার ব্যারাকপুর সফরের আগে ভাটপাড়ায় বিজেপি-তৃণমূলের কার্যালয়ে ‘বোমাবাজি’। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

নড্ডার ব্যারাকপুর সফরের আগে ভাটপাড়ায় উত্তেজনা।

জে পি নড্ডার নৈহাটি ও ব্যারাকপুর সফরের আগে উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া। বিজেপির এক বিদায়ী কাউন্সিলরের বাড়ি লক্ষ্য করে ছোড়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। পালটা তৃণমূলের অভিযোগ, ঘাসফুল শিবিরের দলীয় কার্যালয় লক্ষ্য করে বোমাবাজি করেছে বিজেপি। যদিও দু'পক্ষই অভিযোগ অস্বীকার করেছে। ঘটনায় আহত হয়েছেন তিন-চারজন।

বৃহস্পতিবার ভাটপাড়ার পাওয়ার হাউস মোড় দিয়ে বিজেপির ‘পরিবর্তন যাত্রা’ তথা রথযাত্রা যাওয়ার কথা আছে। বিজেপির দাবি, সেজন্য গতরাতে বৈঠক চলছিল। পোস্টার, হোর্ডিং লাগানোর কাজ চলছিল। সেই সময় বিজেপি কর্মীদের মারধর করা হয়। গুরুতর আহত হন একজন। তারপরই ২২ নম্বর ওয়ার্ডের বিজেপির বিদায়ী কাউন্সিলরের বাড়ি লক্ষ্য করে তৃণমূলের লোকজন দুটি বোমা ছোড়েন বলে অভিযোগ তোলে বিজেপি। রাস্তায় চারটি বোমা ছোড়া হয় বলে দাবি।

যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঘাসফুল শিবিরের পালটা অভিযোগ, নেহরু মার্কেট এলাকায় তৃণমূলের মিছিলে হামলা চালিয়েছে বিজেপি। বেধড়ক মারধর করা হয় তৃণমূল নেতাকর্মীদের। ২২ নম্বর ওয়ার্ডে তৃণমূলের দলীয় কার্যালয় লক্ষ্য করে বিজেপির লোকজন বোমা ছুড়েছে বলে অভিযোগ করা হয়।

ঘটনায় দু'পক্ষের তিন-চারজন আহত হয়েছেন। দু'জনকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাস্থলে জগদ্দল থানার পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় উত্তেজনা আছে। তৃণমূল এবং বিজেপির তরফেই অবশ্য হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের দাবি, বিজেপির একাধিক কর্মীকর বাড়িতে বোমাবাজি করা হয়েছে। পুলিশ নীরব দর্শক ছিল। পালটা তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের দাবি, অর্জুন সন্ত্রাসের অভিযোগ তুলছে শুনলে ঘোড়াও হাসবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার নৈহাটি এবং ব্যারাকপুরে আসছেন নড্ডা। দুপুর একটা নাগাদ নৈহাটির কাঁঠালপাড়ায় বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের বাড়ি ও সংগ্রহশালায় যাবেন। দুপুর তিনটে নাগাদ ব্যারাকপুরের আনন্দপুরতে বঙ্গ বিজেপির নবদ্বীপের রথযাত্রা সমাপ্তি সভা করবেন। যে রথযাত্রার সূচনা করে গিয়েছিলেন নড্ডাই। বিকেল সাড়ে চারটে নাগাদ ব্যারাকপুরে রাজ্য পুলিশের সশস্ত্র বাহিনীর সদর দফতরে মঙ্গল পাণ্ডের স্মৃতি সৌধে শ্রদ্ধাজ্ঞাপন করবেন। তারপর কলকাতায় ফিরে যাবেন।

ভোটযুদ্ধ খবর

Latest News

পর্যটকদের তাড়িয়ে দিচ্ছে বার্সেলোনা! ক্ষুব্ধ স্থানীয়দের এমন পদক্ষেপের কারণ কী ফের সালিশি সভায় নির্যাতন, পঞ্চায়েত প্রধানের স্বামীর সামনে ৪ ভাইকে পেটানোর অভিযোগ তাহলে এই কারণেই হার্দিকের বদলে সূর্যকুমারের হাতে উঠেছে ভারতীয় দলের দায়িত্ব ইস্টবেঙ্গলকে হারাতেই মোহনবাগানে এলাম, হুংকার স্টুয়ার্টের, তবে চিন্তা ফর্ম নিয়ে নিজের স্ত্রী ভেবে জনসমক্ষে অন্য মহিলাকে চুম্বন করতে গেলেন বাইডেন! ভাইরাল ভিডিয়ো সোনাক্ষীকে বিয়ের প্রস্তাব নিয়ে শত্রুঘ্নর কাছে, কী শুনেছিলেন জাহির শ্বশুরের থেকে 'আমার আর কেউ নাই', ছেলের রক্তাক্ত দেহে মাথা রেখে কান্না মায়ের, কাঁদছে বাংলাদেশ কানে ব্যান্ডেজ, হামলার পর প্রথম ভাষণ দিলেন ট্রাম্প, বললেন- 'ঈশ্বর আমার সাথে' Kenya বনাম Nigeria ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সূর্যগ্রহণে গমন করছেন শনিদেব, আগামী বছর জুড়ে নোটের বৃষ্টির মধ্যে থাকবে এই রাশি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.