বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটের আগে উত্তপ্ত ডোমকল, বোমাবাজিতে আহত ৩, সুতিতে উদ্ধার বোমা
ভোটের আগে উত্তপ্ত ডোমকল, বোমাবাজিতে আহত ৩, সুতিতে উদ্ধার বোমা। (ছবিটি প্রতীকী)
ভোটের আগে উত্তপ্ত ডোমকল, বোমাবাজিতে আহত ৩, সুতিতে উদ্ধার বোমা। (ছবিটি প্রতীকী)

ভোটের আগে উত্তপ্ত ডোমকল, বোমাবাজিতে আহত ৩, সুতিতে উদ্ধার বোমা

একাধিক সিপিএম কর্মীকে মারধরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।এলাকায় ব্যাপক বোমাবাজিও করা হয়।

ভোটের আগে ব্যাপক বোমাবাজির ঘটনা ঘটল ডোমকলে। শুধু বোমাবাজিই নয়, ভাঙচুরও চালানো হয় বেশ কয়েকজন সিপিএম কর্মীর বাড়িতে।  অভিযোগের তির তৃণমূলের দিকে।হামলার ঘটনায় তিন জন আহত হয়েছেন।তাদের হাসপাতালে ভরতি করা হয়েছে।যদিও হামলার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে হঠাৎই উত্তপ্ত হয়ে ওঠে ডোমকলের ডুবপাড়া এলাকা। একাধিক সিপিএম কর্মীকে মারধরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। এলাকায় ব্যাপক বোমাবাজিও করা হয়। সকেনা বিবি, মেহেরুল শেখ ও বিল্লাল হোসেন নামে তিনজন আহত হন। আহতদের ডোমকল মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভরতি করানো হয়েছে।

শুধু ডোমকলই নয়, ভোটের আগে সন্ত্রস্ত মুর্শিদাবাদের সুতিও। সুতি থানার মহতাবপুর এলাকার একটি আমবাগানে চারটি জার ভরতি বোমার খবর পায় পুলিশ। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশের একটি দল। জায়গাটিকে ঘিরে ফেলা হয়। খবর দেওয়া হয় বম্ব স্কো্য়াডকে। কে বা কারা ওই বোমা রেখেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

এর আগে ভোটের আবহে একাধিকবার রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটেছে এই ডোমকলে।কিছুদিন আগে এই ডোমকলেই তৃণমূল ও সিপিএমের মধ্যে রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটে।ইতিমধ্যে এই মুর্শিদাবাদে এই রাজনৈতিক হিংসার ঘটনায় মৃত্যু হয়েছে ২ জনের। প্রথমে হরিহরপাড়ায় এক কংগ্রেস কর্মীকে খুনের অভিযোগ ওঠে।এরপর কয়েক ঘণ্টার ব্যবধানে এক তৃণমূল কর্মীকে খুন করা হয়। আগামিকাল মুর্শিদাবাদে ১১ টি আসনে ভোট। তার আগে জেলার বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত অশান্তির ঘটনা সামনে আসতে শুরু করেছে।

বন্ধ করুন