বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বালিতে চলন্ত বাস লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বালিতে চলন্ত বাস লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ

  • যাত্রীদের দাবি, বাইরে থেকে বাস লক্ষ্য করে গুলি চালিয়েছে কেউ। কিন্তু বাসে কেউ দাঁড়িয়ে না থাকায় অঘটন ঘটেনি। খবর যায় বালি থানায়।

কলকাতা লাগোয়া ঘন জনবসতিপূর্ণ এলাকায় চলন্ত এসি বাস লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। মঙ্গলবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়ায় হাওড়ার বালির লালবাড়িতে। সত্যিই গুলি চালানো হয়েছে কি না, কে বা কারা গুলি চালাল, জানতে তদন্তে নেমেছে পুলিশ। 

মঙ্গলবার সকালে রাজচন্দ্রপুর থেকে বিধাননগর যাচ্ছিল এস ২৩ রুটের এসি বাসটি। বালির লালবাড়ি এলাকায় জিটি রোডের ওপর বাসের একটি কাচ সশব্দে ভেঙে পড়ে বাসের একটি কাচ। সঙ্গে কাচ ভেদ করে কিছু একটা বাসের ভিতরে ঢুকতে দেখেন যাত্রীরা। মুহূর্তে আতঙ্ক ছড়ায়। যাত্রীদের চিৎকারে বাস থামিয়ে দেন চালক।

যাত্রীদের দাবি, বাইরে থেকে বাস লক্ষ্য করে গুলি চালিয়েছে কেউ। কিন্তু বাসে কেউ দাঁড়িয়ে না থাকায় অঘটন ঘটেনি। খবর যায় বালি থানায়। পুলিশ এসে এলাকায় তল্লাশি চালালেও গুলির শিসা বা খালি কার্তুজ, কিছুই পাওয়া যায়নি। সত্যিই গুলি চলেছে কি না তা জানতে ফরেন্সিক পরীক্ষা করানোর সিদ্ধান্ত নিয়েছেন তদন্তকারীরা। 

তবে বিশেষজ্ঞদের মতে গুলি চলার সম্ভাবনা কম। কারণ, বাসের কাচে গুলি লেগে থাকলে তা ছিদ্র হয়ে বেরিয়ে যাওয়া কথা। বাসের কাচ যে ভাবে ভেঙে পড়েছে ততে অনুমান কেউ পাথর ছুড়ে থাকতে পারে। বা অসমান চাপের কারণে নিজে নিজেই ভেঙে পড়তে পারে কাচ। 

 

বন্ধ করুন